পাড়ার সুন্দরী বৌদি কে নিয়ে পালালো জোমাটো ডেলিভারি বয়

ছবি : প্রতীকি

যত কান্ড সম হয় জোমাটোর সাথে। এবারেও ঘটনার কেন্দ্রবিন্দু জোমাটো। দীর্ঘদিন স্বামী বাড়ি না থাকায় প্রথম থেকেই বিরক্ত এক ব্যাস্ত ইঞ্জিনিয়ারের স্ত্রী, বাড়িতে খাবার ডেলিভারি দিতে আসা এক জোমাটো ডেলিভারি বয় এর সাথে গোপন সম্পর্কে লিপ্ত হলো ও অবশেষ তারা পালাতে পর্যন্ত পিছপা হলো না।

- Advertisement -

ঘটিনাটি ঘটেছে নয়াদিল্লির চাঁদনী চক এলাকায়, গত সোমবার। নিকটস্থ এক জোমাটো কাউন্টার থেকে প্রায় দুন খাবার অর্ডার দিতেন ভদ্রমহিলা। ও রোজ একই ডেলিভারি বয় আসতো খাবার দিতে। তাকে নাকি প্রায়ই মোটা টাকা টিপস পর্যন্ত দিত ভদ্রমহিলা। ডেলিভারি দিতে এসে ভদ্রমহিলার সাথে ঘন্টার পর ঘন্টা গল্পও করত ছেলেটি। এ বিষয়ে প্রতিবেশীরা ইঞ্জিনিয়ার স্বামীকে অনেকবার সাবধান করলেও তিনি এই ব্যাপারটাকে তেমন কোনো গুরুত্ব না দিয়ে বলেছিলেন, আজকালকার দিনে এসব স্বাভাবিক ঘটনা।

স্বাভাবিক ঘটনার আড়ালে ঘটে গেল অস্বাভাবিক কিছু। সোমবারও অন্য দিনের মতো ছেলেটি খাবার অর্ডার দিতে এসে, ভদ্রমহিলা সহ ১ লক্ষ টাকা আর বাড়ির যাবতীয় গয়না নিয়ে পালিয়ে যায়। প্রতিবেশীদের উপদেশ গুরুত্বহীন মনে করে বর্তমানে হাত কামড়াচ্ছেন ইঞ্জিনিয়ার। পুলিশ যেহেতু প্রেম ঘটিত ইস্যু তাই তদন্তের প্রতিশ্রুতি দিয়েছে।

আরোও পড়ুন :