কালো রঙের সুইমস্যুটে নেটদুনিয়ায় ভাইরাল সকলের প্রিয় ‘বাহামণি’, দেখুন ছবি


বহুকাল ধরে মেগা ধারাবাহিক সন্ধ্যের পর থেকে মানুষের মনোরঞ্জনের প্রধান এবং অন্যতম মাধ্যম। সন্ধ্যে থেকে রাত পর্যন্ত বিভিন্ন চ্যানেলে চলতে থাকে একের পর এক ধারাবাহিক। এক একটি ধারাবাহিক এতটাই জনপ্রিয়তা পায় যে মানুষের মনে গেঁথে যায় সেইসব চরিত্ররা। বহু বছর পরেও সেই ধারাবাহিকের অভিনেতা অভিনেত্রীদের চরিত্রের নামেই মনে রাখে মানুষ।

- Advertisement -

এমনই একটি জনপ্রিয় ধারাবাহিকের নাম ‘ইষ্টি কুটুম’। এই সিরিয়ালের মুখ্য চরিত্রে ছিলেন অভিনেত্রী রণিতা দাস যার সিরিয়াল নামছিল বাহামণি সোরেন। রণিতার অভিনয় মানুষের এতই পছন্দ হয়েছিল যে সিরিয়ালের নাম সকলে ‘বাহা’ নামেই জানতেন। এরপরে অনেক সিরিয়ালে কাজ করেছেন রণিতা কিন্তু আজও তিনি সকলের প্রিয় ‘বাহা’।

বাংলা ধারাবাহিকে কাজ করার সুবাদে গোটা বাংলা জুড়েই রণিতার অগণিত ভক্ত যারা সোশ্যাল মিডিয়াতেও প্রতি মুহুর্তে অভিনেত্রীকে ফলো করে চলেছেন। ইনস্টাগ্রামে রণিতার প্রোফাইলে ফলোয়ার্সের সংখ্যা এক লক্ষ একুশ হাজারেরও বেশি। আর সোশ্যাল মিডিয়াতেও ভীষণভাবে সক্রিয় অভিনেত্রী।

মাঝেমধ্যেই সেখানে তিনি আপলোড করে থাকেন নিত্যনতুন ছবি এবং ভিডিও যা তার ভক্তদের মধ্যে ভাইরাল হয়ে যায় সহজেই। আর এই সুবাদেই সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছেন অভিনেত্রী রণিতা দাস।

কালো রঙের সুইমস্যুটে নেটদুনিয়ায় ঝড় তুললেন রণিতা যা খুব সহজেই ভাইরাল হয়েছে তার ভক্তদের মধ্যে। সুইমিং পুলে কালো রঙের পছন্দের ‘বাহা’ কে দেখে অনেকেই মুগ্ধ। আপনিও কি ‘বাহামণি’র ফ্যান?

আরোও পড়ুন :