‘দেশের উন্নয়নকে পথ দেখাচ্ছেন যোগী’, যোগীর প্রশংসায় পঞ্চমুখ প্রধানমন্ত্রী

21
- Advertisement -

নরেন্দ্র মোদি
যোগীর রাজ্য উন্নয়নের পথ দেখাচ্ছে দেশকে। আর এই কাজে মুখ্য ভূমিকা যোগী আদিত্যনাথের।তাই মঙ্গলবার আলীগরে নতুন বিশ্ববিদ্যালয়ের উদ্বোধনী অনুষ্ঠানে এসে যোগী সরকারের প্রশংসা করেন নরেন্দ্র মোদি। আর একই সঙ্গে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি আগের সরকার তথা অখিলেশ সরকার কেও কটাক্ষ করেছেন।

- Advertisement -

আগামী ২০২২ সালের উত্তরপ্রদেশে নির্বাচনের আগে যোগী সরকারের সুনাম ও বিরোধীদের কটাক্ষ করতে দেখা যায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির কথায়, “একসময়ে উত্তরপ্রদেশ কে দেশের উন্নয়নের অন্তর বলে দেখা হতো।আজ তারাই দেশের বৃহত্তম উন্নয়ন অভিযান কে নেতৃত্ব দিচ্ছে।” এছাড়াও প্রধানমন্ত্রী জানান, বিনিয়োগের জন্য উত্তরপ্রদেশ সর্বপ্রথম পছন্দ।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বলেন ২০১৭ সালের আগে কেন্দ্র দরিদ্র গরিব মানুষের জন্য কোনো প্রকল্প বাস্তবায়ন করতে গেলে উত্তরপ্রদেশে তা বাধার সৃষ্টি হতো। কিন্তু পরিস্থিতি এখন অনেকটা কন্ট্রোল এ এসেছে। আর তার কারণ এর নেপথ্যে রয়েছে যোগী সরকার।

তাই রবিবার এক বিজ্ঞাপন বিতর্কের রেশের মধ্যেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী কে যোগীর হয়ে কথা বলতে শোনা যায়। এছাড়াও ভাষণে এসে প্রধানমন্ত্রী বলেন দেশের বিপ্লবীরা অধুনাবিস্মৃত। এই সম্পর্কে তাকে আড়ালে কংগ্রেস কে কটাক্ষ করতেও দেখা যায়।

আরোও পড়ুন :