শাহরুখের খারাপ সময়ে মমতা চুপ কেন,মাদক কান্ডে আরিয়ান কে ফাঁসানো হয়েছে! জানালেন অধীর

44
- Advertisement -

অধীর চৌধুরী
বলিউড বাদশা শাহরুখ খানের ছেলে আরিয়ানের গ্রেফতারির পরে এখনও পর্যন্ত মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কোনো প্রকার মন্তব্য করেন নি।মুখ্যমন্ত্রীর এই বিষয় নয়ে নিরবতা নিয়েই এবার প্রশ্ন তুললেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর রঞ্জন চৌধুরী।সোমবার বহরমপুরে একটি সভায় যোগদান করেন অধীর। সেখানেই বক্তব্য রাখতে গিয়ে বলেন,‘‘শাহরুখের পরিবারের সঙ্গে গত কয়েক দিনে যা ঘটেছে তা নিয়ে মুখ্যমন্ত্রী কেন প্রতিবাদ জানাচ্ছেন না?’’

- Advertisement -

উত্তরপ্রদেশের লখিম পুর খেরি তে কৃষক মৃত্যুর ঘটনা নিয়ে বহরম কংগ্রেস একের পর এক প্রতিবাদ মিছিলের আয়োজন করেছে।এদিন ওই ঘটনার প্রতিবাদেই বহরমপুরে গাঁধি মূর্তির কাছেই কংগ্রেস প্রতিবাদ সভা করে।ওই সভা থেকেই অধীর চৌধুরী মুখ্যমন্ত্রী কে কটাক্ষ করে আরও বলেন,‘‘শাহরুখ খানের পরিবারের বিরুদ্ধে অন্যায় হচ্ছে, আরিয়ান খানকে মিথ্যে ভাবে ফাঁসানো হয়েছে। এর প্রতিবাদে বাংলার মুখ্যমন্ত্রী কিছু বলুন! কিং খানকে দিদি নিজের স্বার্থে তো ব্যবহার করেছেন, আজ কেন চুপ হয়ে গেলেন।’’ সোমবার সকালে নিজের ফেসবুকে এই নিয়ে একটি পোস্ট ও তিনি করেছেন।

উল্লেখ্য, মমতা বন্দ্যোপাধ্যায় বাংলার ব্র্যান্ড অ্যাম্বাসাডার করেছিলেন শাহরুখ খান কে।একই সাথে বাংলার ফ্র‍্যাঞ্চাইজি ক্রিকেট দল ‘কলকাতা নাইট রাইডার্স’ এর মালিক ও তিনি।এমনকি একসময় পশ্চিমবঙ্গ সরকারের বিভিন্ন অনুষ্ঠানেও তাকে দেখা গিয়েছে।গত সপ্তাহে ছেলে আরিয়ানের গ্রেফতারির পর থেকে অস্বস্তিতে থাকা শাহরুখের পাশে দাঁড়াননি মমতা,এই বলে অভিযোগ করেছেন অধীর চৌধুরী।

যদিও তৃনমূল মুখপাত্র তাপস রায় তাঁর(অধীর চৌধুরী)এই অভিযোগ ভিত্তিহীন বলে উড়িয়ে দিয়েছেন।তিনি জানান,”অধীর চোধুরী বোকা বোকা কথা বলছেন। শাখরুখ খান অবশ্যই সঙ্কটের মধ্যে রয়েছেন। এটা অবশ্যই তাঁর ব্যক্তিগত সঙ্কট। এতে রাজনীতির কিছু নেই যে আমাদের নেত্রীকে মুখ খুলতে হবে। কংগ্রেসের অনেক নেতাই ব্যক্তিগত জীবনে এ রকম সঙ্কটের মধ্যে পড়ছিলেন। তা নিয়ে অধীরবাবুরা কি সব সময় মুখ খুলেছিলেন?”

আরোও পড়ুন :