‘খড়কুটো’ সিরিয়ালে গুনগুনের নতুন ‘ড্যাডি’ কে হবেন? জানুন ক্লিক করে


বিগত কয়েক দশক টলিউডে অভিনয় করে গেছেন অভিনেতা অভিষেক চ্যাটার্জি। প্রথমে নায়কের চরিত্রে অভিনয় করলেও পরে সিরিয়ালের মধ্যে দিয়েই কামব্যাক করেছিলেন অভিষেক বাবু। ম্যাজিক মোমেন্টস প্রযোজনা সংস্থার সাথে তিনি যুক্ত ছিলেন প্রায় ১০ বছর ধরে। অভিনেতার এমন অকাল প্রয়াণে সংস্থার কর্ণধার লীনা গঙ্গোপাধ্যায় ও শোকাহত।

- Advertisement -

মৃত্যুর আগে অবধি ‘মোহর’ এবং ‘খড়কুটো’ নামক দুটি সিরিয়ালে অভিনয় করছিলেন অভিষেক বাবু যার মধ্যে ‘খড়কুটো’ সিরিয়ালে গুনগুনের ‘ড্যাডি’ হয়ে দর্শকদের মনে আলাদা জায়গা করে নিয়েছিলেন। চিকিৎসক বাবা যে তার মেয়েকে চোখে হারায়। এমন চরিত্রের সাথে বাঙালি সহজেই নিজেকে কানেক্ট করতে পারে।

তবে অভিষেক চ্যাটার্জি মারা যাওয়ার পর থেকেই প্রশ্ন উঠতে শুরু করেছে এবার তাহলে গুনগুনের ‘ড্যাডি’ চরিত্রে কে অভিনয় করবে? নতুন কোন মুখ কি আসবে সিরিয়ালে? এই প্রশ্নই করছে সকলকে। দর্শকদের মধ্যে একাংশ অবশ্য ওই জায়গায় অন্য কাউকে মেনে নিতে রাজি নয় আর অভিষেক চ্যাটার্জির জায়গা পুরণ করতে পারবে সেরকম মুখও দরকার চরিত্রের জন্য।

তবে লীনা গঙ্গোপাধ্যায় জানিয়েছেন ‘খড়কুটো’ সিরিয়ালে গুনগুনের ‘ড্যাডি’ চরিত্রে কেউ আসবেন না। আপাতত সিরিয়াল যে জায়গায় আছে সেখানে ‘ড্যাডি’ চরিত্র ছাড়াই অনেকদিন সিরিয়ালকে টানা যাবে ফলে নতুন কাউকে আনার প্রশ্ন এখন উঠছেই না।

অন্যদিকে ‘মোহর’ নামক সিরিয়ালেও অভিনয় করতেন অভিষেক চ্যাটার্জি। তবে সেই সিরিয়ালের শেষ পর্ব অভিষেক বাবুকে বিশেষ সম্মান জানিয়ে শেষ করা হয়েছে। তাই সেখানেও আর নতুন কারোর দরকার নেই।

আরোও পড়ুন :