চুল দিয়ে নিজের লজ্জা নিবারণ করলেন অভিনেত্রী মডেল উরফি জাভেদ


বর্তমান যুগ সোশ্যাল মিডিয়ার। ভার্চুয়াল সমাজে খুব সহজেই ঘরে বসে থেকে পছন্দের মানুষের সমস্ত আপডেট পাওয়া সম্ভব। সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার করে খুব সহজেই নিজেদের কেরিয়ারকে কিক স্টার্ট দিচ্ছেন বহু উঠতি মডেল। তাদের মধ্যে একজন হলেন উরফি জাভেদ।

- Advertisement -

বর্তমানে বলিউডের চর্চিত অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন উরফি জাভেদ। মাঝেমধ্যেই তিনি এমন কিছু ছবি এবং ভিডিও আপলোড করে থাকেন যার জেরে সহজেই চলে আসেন চর্চার কেন্দ্রবিন্দুতে।

জনপ্রিয় রিয়্যালিটি শো ‘বিগবস ওটিটি’ তে দেখা গেছিল উরফিকে, তারপর থেকেই তিনি সোশ্যাল মিডিয়ার দৌলতে বেশ জনপ্রিয়। মাঝেমধ্যেই বিভিন্ন রকমের রকমারি পোশাকে সোশ্যাল মিডিয়ায় নানারকম ছবি এবং ভিডিও আপলোড করে ভাইরাল হয়ে যান উরফি। সোশ্যাল মিডিয়ায় লাখ লাখ মানুষ ফলো করেন উরফিকে।

মাঝেমধ্যেই অদ্ভুত পোশাক পড়ে সোশ্যাল মিডিয়ায় হাজির হয়ে যান উরফি যা নিয়ে চর্চা হয় নেটিজেনদের মধ্যে। তবে এবার সবকিছুকে ছাপিয়ে গেলেন তিনি।

সম্প্রতি একটি ছবি আপলোড করেছেন উরফি যেখানে তাকে দেখা গেছে সম্পূর্ন নগ্ন অবস্থায় এবং নিজের স্তনযুগলকে তিনি ঢেকেছেন মাথার চুল দিয়ে। নিজের লম্বা চুল দিয়েই লজ্জা নিবারণ করেছেন অভিনেত্রী মডেল। এই ছবি সহজেই ভাইরাল হয়েছে তার ফ্যানদের মধ্যে।

আরোও পড়ুন :