মডেল উরফি জাভেদের পায়ে বাঁধা ছোট্ট ব্যাগ! তার থেকে কী বেরোলো জানেন?


বর্তমানে বলিউডের চর্চিত অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন উরফি জাভেদ। মাঝেমধ্যেই তিনি এমন কিছু ছবি এবং ভিডিও আপলোড করে থাকেন যার জেরে সহজেই চলে আসেন চর্চার কেন্দ্রবিন্দুতে।

- Advertisement -

জনপ্রিয় রিয়্যালিটি শো ‘বিগবস ওটিটি’ তে দেখা গেছিল উরফিকে, তারপর থেকেই তিনি সোশ্যাল মিডিয়ার দৌলতে বেশ জনপ্রিয়। মাঝেমধ্যেই বিভিন্ন রকমের রকমারি পোশাকে সোশ্যাল মিডিয়ায় নানারকম ছবি এবং ভিডিও আপলোড করে ভাইরাল হয়ে যান উরফি। সোশ্যাল মিডিয়ায় লাখ লাখ মানুষ ফলো করেন উরফিকে।

‘তিসরি মানজিল’ ছবির ‘ও হাসিনা জুলফোওয়ালি’ গানটি আজও দর্শকদের কাছে এভারগ্রিন। মহম্মদ রফির গলায় এই গান কখনও পুরানো হবেনা শ্রোতাদের কাছে। নীল রঙের স্বল্প পোশাকে এই গানটিতে নেচে সকলের মধ্যে ভাইরাল হয়েছিলেন অভিনেত্রী।

কিছুদিন আগেই বিদ্যুতের তার দিয়ে তৈরি পোশাক পড়ে সামনে এসেছিলেন অভিনেত্রী। এর ফলে সহজেই নেটদুনিয়ায় ভাইরাল হয়ে যান তিনি। নিত্যনতুন পোশাক নিয়ে এক্সপেরিমেন্ট করা বর্তমানে তার অন্যতম সিগনেচার স্টাইলে পরিণত হয়েছে।

সম্প্রতি তাকে দেখা গেল স্বল্প পোশাকে। পায়ের কাছে বাঁধা ৫-৬ ইঞ্চির একটি ব্যাগ। অত ছোট ব্যাগে কী থাকতে পারে? এই প্রশ্ন অনেকের মনেই আসবে। সাংবাদিকদের এই প্রশ্নের পরেই সেই ব্যাগ থেকে লিপস্টিক বের করে ঠোঁটে বুলিয়ে নিন উরফি জাভেদ।

আরোও পড়ুন :