হঠাৎ করেই ‘এই পথ যদি না শেষ হয়’ সিরিয়াল থেকে উধাও দুই চরিত্র! ক্ষোভ উগরে দিলেন অভিনেতা


সন্ধ্যে হলেই বিভিন্ন মেগা সিরিয়ালে ডুব দিয়ে থাকেন বহু মানুষ। একের পর এক সিরিয়াল চলতে থাকে পরপর। চ্যানেল গুলির মধ্যেও শুরু হয়ে যায় প্রতিযোগিতা। ‘এই পথ যদি না শেষ হয়’ জি বাংলার এই ধারাবাহিকটি দীর্ঘদিন ধরেই মানুষের মনোরঞ্জন করে আসছে।

- Advertisement -

সাদামাটা সরকার বাড়ির সদস্যদের স্বাভাবিক জীবনের মাঝে লুকিয়ে রয়েছে অনেক হাসি, মজা, ঠাট্টা। সেগুলি দর্শকরা বেশ উপভোগ করে। মাঝেমাঝে অবশ্য সরকার বাড়ির ওপর অশনি কালো ছায়া ঘনিয়ে আসে তবে সেগুলিকে তারা বেশ কাটিয়েও ফেলে একসাথে মিলেমিশে।

কিন্তু বেশ কিছুদিন হল সরকার বাড়ির অন্যতম মূল দুই সদস্য ছোট দাদু ও ছোট ঠাম্মি কে দেখা যাচ্ছেনা সিরিয়ালে। ছোট দাদুর চরিত্রে অভিনয় করেন অভিনেতা ফাল্গুনী চট্টোপাধ্যায় এবং ছোট ঠাম্মির চরিত্রে মানসী সিনহা। নিজের প্রথম ছবি পরিচালনার জন্য মানসী সিনহা কিছুদিনের জন্য ছুটি নিয়েছেন। ফলে তার অনুপস্থিতির কারণ বোঝা গেল।

কিন্তু হঠাৎ করে তার সাথে ছোট দাদুকে বাদ দেওয়ার কারণ কি? দর্শকদের মত খোদ অভিনেতাও এই বিষয়টি নিয়ে অন্ধকারে। নির্মাতাদের দিকে প্রশ্ন ছুঁড়ে নিজের ক্ষোভ জাহির করেছেন তিনি।

ফাল্গুনী চট্টোপাধ্যায় বলেছেন, “বিগত আড়াই মাস ধরে এই প্রশ্নের উত্তর না পেয়ে আমি অন্ধকারে। আমি তো ভেবে পাইনা প্রায় প্রতিদিন উপস্থিতির পর আদর্শ যৌথ পরিবার ‘সরকার বাড়ি’র দুটো গুরুত্বপূর্ণ চরিত্র কি করে কোন কারণ না দেখিয়ে ভ্যানিশ হয়ে যেতে পারে? গল্পের বিশ্বাসযোগ্যতা কি তাতে মজবুত হয়? আমি জানি না, সত্যিই জানি না ভাই।” ছোট দাদুকে আবার সরকার বাড়িতে দেখার জন্য মুখিয়ে রয়েছে সবাই। কবে অপেক্ষার অবসান হবে সেই উত্তর দেবে সময়।

আরোও পড়ুন :