এই চার রাশির জন্য আজকের দিনটি বিশেষ শুভ, পুজোর আগেই মিলতে পারে সুসংবাদ

220
- Advertisement -


সামনে আসছে পুজো, বাঙালির মন তাই বেশ ফুরফুরে। তবে পুজোর আগেই যদি আপনার সঙ্গে ভালো কিছু হয় তাহলে কেমন লাগবে? আজ আমরা এমন চার রাশির জাতক জাতিকাদের নিয়ে কথা বলবো যাদের জন্য আজকের দিনটি একটি বিশেষ দিনে পরিণত হতে পারে।

- Advertisement -

মেষ – আজ আপনার অর্থভাগ্য ভালো। নতুন কোন কাজের সুযোগ পেতে পারেন। আপনি যদি ব্যবসার সঙ্গে যুক্ত থাকেন তবে সাময়িক লাভের মুখ দেখতে পারেন। পরিবারের সঙ্গে সময় দিন, আপনি আজ নিকটবর্তী কোন আত্মীয়র থেকে মিশ্র সংবাদ পেতে পারেন। করোনা আবহের মধ্যেই সামাজিক দূরত্ব বজায় রেখেই চুটিয়ে প্রেম করুন। আপনার প্রেমিক বা প্রেমিকার সান্নিধ্য আপনাকে মানসিক শান্তি দেবে।

মীন – আপনার পক্ষে আজকের দিনটি খুবই শুভ। মীন রাশির জাতক-জাতিকাদের অর্থপ্রাপ্তির বিশেষ সুযোগ রয়েছে। যারা ব্যবসা করছেন তাদের অর্থ ভাগ্য খুবই ভালো, বকেয়া টাকা ফেরত পেতে পারেন। যারা লটারি কাটেন তাদের জন্য আজকের দিনটি শুভ। বিদ্যার্থীদের জন্য আজকের দিনটি খুব একটা ভালো যাবে না। মন চঞ্চল থাকার কারণে ভালো ফল লাভের সম্ভাবনা কমে যাবে। রাশির জাতক-জাতিকাদের বলব আপনি আজকে দিনে একবার হনুমান চালিশা পাঠ করতে পারেন সম্ভব হলে নিরামিষ খেতে পারেন। কোন কিছুই বাধ্যতামূলক নয় তবে আপনি চাইলে খাজুরি করতে পারে কারণ এটি আপনার মনকে শান্ত রাখতে সাহায্য করবে ওর সাহস যোগাবে।

মিথুন – ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি ভালো কাটবে। বকেয়া টাকা পেতে পারেন। বিক্রি ভালো হবে। তবে গৃহ বিবাদে আপনি জড়িয়ে যেতে পারেন, ফলে মন বিচলিত থাকবে। সম্ভব হলে আজ বেশীরভাগ সময় আপনি আপনার কাজে মন দিতে পারেন। আজ আপনি জানতে পারবেন যে আপনার সঙ্গীর ভালবাসা আপনার জন্য সত্যিই গভীর ভাবপূর্ণ। আপনার শুভ রং আকাশী নীল। সম্ভব হলে এই রঙের পোশাক আপনি আজ পরিধান করতে পারেন।

সিংহ- অফিসে বসের থেকে পুরস্কার পেতে পারেন অথবা আপনার প্রোমোশন হতে পারে। সুনাম অর্জনের বিরাট সুযোগ রয়েছে আজ আপনার হাতে। আপনি আজ সহকর্মীদের ঈর্ষার কারণ হতে পারেন। তবে যদি আপনার সংকল্প স্থির থাকে তবে আপনি জীবনে অগ্রগতি করতে পারবেন ‌। স্বাস্থ্য আজকে আপনার ভালোই থাকবে তবে পরিবারের কারও অসুস্থতা বাড়তে পারে। আজকে আপনার শুভ রং হলো গোলাপি, আপনি যদি পুরুষ হয়ে থাকেন তবে আপনি গোলাপি রঙের পরিবর্তে পেঁয়াজি রং ব্যবহার করতে পারেন। সম্ভব হলে অর্থ দান করুন দুস্থদের এটি আপনার মনকে প্রেরণা যোগাবে।

আরোও পড়ুন :