রিয়ার বিরুদ্ধে মেলেনি কোনো তথ্য প্রমাণ, সুশান্ত মামলায় ক্রমেই স্পষ্ট হচ্ছে রিয়া নির্দোষ?

32
- Advertisement -

Image Source : Google

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই আঙুল উঠতে শুরু করেছে তাঁর বান্ধবী রিয়া চক্রবর্তীর দিকে। দেশের একাংশের মানুষের রোষ গিয়ে পড়ে রিয়ার ওপর এবং তাঁকে গ্রেফতারের দাবি উঠতে থাকে দেশজুড়ে। এনসিবি মাদক রাখার অভিযোগে রিয়াকে গ্রেফতার করলেও সুশান্তের পরিবারের তরফে অভিযোগ করা হয় সুশান্তের টাকা পয়সার লোভেই রিয়া সুশান্তের সঙ্গে সম্পর্কে ছিলেন।

- Advertisement -

সিবিআই, ইডি যৌথভাবে তদন্ত করেও রিয়ার বিরুদ্ধে তেমন কোন তথ্য প্রমাণ এখনো জোগাড় করে উঠতে পারেনি। রিয়া নিজেও এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন তিনি কোনোভাবেই সুশান্তের মৃত্যুর জন্য দায়ী নন, তবে তখন মানুষ তাঁর কথা শোনেনি। অন্যদিকে এইমসের রিপোর্ট বলছে সুশান্তের মৃত্যু হয়েছে আত্মহননের ফলেই সেক্ষেত্রে বিষক্রিয়া বা খুনের তত্ত্ব খাটছে না।

অন্যদিকে সুশান্তের ব্যাংক থেকে ১৫ কোটি টাকা আর্থিক তছরূপের বিষয়টি দেখছিল ইডি। তাদের বক্তব্য,’বোধহয় কিছু ভুল-বোঝাবুঝি রয়েছে। আমাদের ধারণা, ওঁর পরিবার বোধহয় ওঁর আয় বা আর্থিক ব্যাপারে কিছু জানত না।’ অন্যদিকে রিয়ার আইনজীবী সতীশ মানশিন্ডে জানিয়েছেন তাঁর মক্কেলকে এভাবে হেনস্থা করার জন্য তিনি মানহানীর মামলা করবেন।

আরোও পড়ুন :