কোন কোন রাশির মানুষ এক সম্পর্কে বেশিদিন থাকতে পারেননা, জানুন ক্লিক করে

132
- Advertisement -

ছবি : প্রতীকী

কথায় বলে সম্পর্ক জন্মজন্মান্তরের তবে বর্তমান জেনারেশনের কাছে এ কেবলই কথার কথা। সারা জীবন একজনের সঙ্গে বোঝাপড়ার মধ্যে থেকে যাওয়া অনেকের কাছেই নাপাসন্দ। আবার অনেকে এমন আছেন যারা দীর্ঘদিন একজনের সঙ্গে সম্পর্ক থাকাকে খুব একঘেঁয়ে বলে মনে করেন। তাহলে আসুন দেখে নিই কোন কোন রাশির জাতক জাতিকারা কমিটমেন্টের মধ্যে না গিয়ে নতুন নতুন সম্পর্কে জড়াতে ভালোবাসেন।

- Advertisement -

সিংহ রাশি: নাম শুনেই বোঝা যায় সিংহ রাশির জাতকরা অত্যন্ত প্রভাবশালী হন। সহজেই অন্যকে নিজের পথে পরিচালিত করতে পছন্দ করেন এরা। দীর্ঘ মেয়াদি সম্পর্ক গড়ে তুলতে হলে সঙ্গীর মতামতে ওপর সমান গুরুত্ব দিতে হবে। কিন্তু সিংহ রাশির জাতকরা নিজের মত অন্যের ওপর চাপিয়ে দেন খুব সহজেই। সেই কারণেই স্বল্প মেয়াদি সম্পর্কে বেশি স্বচ্ছন্দ সিংহ রাশির জাতকরা।

মিথুন রাশি: চরিত্রগত ভাবেই মিথুন রাশির জাতকরা অত্যন্ত কৌতুহলপ্রবণ হয়ে থাকেন। কোনও একটা বিষয়ে এরা মনস্থির করতে পারেন না। আজ যদি মিথুন রাশির জাতকদের চোখে কাউকে আকর্ষণীয় মনে হয়, তাহলে কাল অন্য কাউকে আকর্ষণীয় মনে হতেই পারে। পছন্দের বিষয় হোক বা পছন্দের মানুষ, এরা ঘন ঘন পরিবর্তন করতে ভালোবাসেন। তাই বরাবর পাশে থাকার অঙ্গীকারের বদলে এরা অনেকের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়াতে ভালোবাসেন।

মেষ রাশি: মেষ রাশির জাতকরা দীর্ঘদিনের জন্য কোনও একটিই সম্পর্কে জড়িয়ে থাকাকে জীবনের বোঝা বলে মনে করেন। এরা অত্যন্ত দ্রুত গতির জীবন কাটাতে ভালোবাসেন। সেই কারণেই দীর্ঘ মেয়াদি সম্পর্ক এবং আবেগের জায়গা নেই সেখানে। তাই ছোট ছোট সম্পর্কের স্রোতে ভেসে যেতে ভালোবাসেন এরা।

ধনু রাশি: গতে বাঁধা জীবন নয়, অ্যাডভেঞ্চার পছন্দ ধনু রাশির জাতকদের। সেই কারণেই কোনও একজনের সঙ্গে জীবনে থিতু হতে সাধারণত এরা পারেন না। অন্তত পক্ষে যতদিন নিজেদের উত্তেজনাপূর্ণ জীবনে এদের একঘেয়েমি এসে যায়, ততদিন কোনও একজনের সঙ্গে দীর্ঘদিন সম্পর্কে আবদ্ধ থাকা এদের পক্ষে কষ্টকর। ধনু রাশির জাতকদের জন্য জীবনে স্বাধীনতা এবং অ্যাডভেঞ্চার সবচেয়ে গুরুত্বপূর্ণ। সেই কারণ কমিটমেন্ট এড়িয়ে নিত্য নতুন মানুষের সঙ্গে সম্পর্কে জড়ানোই এদের পছন্দ।

আরোও পড়ুন :