বডি শেমিং এর শিকার হলেন ঋতাভরী চক্রবর্তী, জবাব ও দিলেন অভিনেত্রী

ঋতাভরী চক্রবর্তী
টলি পাড়ার অন্যতম জনপ্রিয় ও সুন্দরী অভিনেত্রী হলেন ঋতাভরী চক্রবর্তী। ছোট পর্দা থেকে তার অভিনয় জগতে যাত্রা শুরু, পরবর্তীতে বড়ো পর্দাতেও অবিনয় করেছেন তিনি।নিজের রূপের সাথে সাথে অভিনয় দক্ষতাতেও তিনি সমানভাবে দর্শক দের মন জয় করে নিয়েছেন সবক্ষেত্রেই। স্টার জলসার একসময়ের অন্যতম ধারাবাহিক ‘ওগো বধূ সুন্দরী’ র মধ্য দিয়ে মাত্র ১৮ বছর বয়সে অভিনয় জগতে প্রবেশ করেন তিনি।

- Advertisement -

স্টার জলসার এই ধারাবাহিকে অভিনয় শুরু করেই দর্শকদের মন জয় করে নিয়েছিলেন ‘ওগো বধূ সুন্দরী’-র ‘ললিতা’। প্রসঙ্গত বলা হয় ঋতাভরী চক্রবর্তীকে অভিনয় জগতে পরিচিতিই দিয়েছে ‘ললিতা’ চরিত্র টি।এরপর থেকে তাকে আর ফিরে তাকাতে হয়নি।একের পর এক কাজ করেছেন তিনি।আজকের দিনে ঋতাভরী চক্রবর্তী টলি পাড়ার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী। শুধু টলি পাড়াতেই নয় বলিউডে ও নিজের দক্ষতা দেখিয়েছেন অভিনেত্রী।বলাই বাহুল্য টলিউড,বলিউড,ওয়েব সিরিজ,মিউজিক ভিডিও সবেতেই নিজের সেরা টা দিয়ে হয়ে উঠছেন আরও জনপ্রিয়।রিল লাইফের তার জনপ্রিয়তা প্রভাব ফেলেছে তার সোশ্যাল মিডিয়া তেও,লক্ষাধিক ফলোয়ার দেখা যায় সেখানে।

কিছুদিন আগে অভিনেত্রী তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ভিডিও পোস্ট করেন।এই ভিডিও টি মূলত চলতি বছরের পূজো উপলক্ষে একটি বিজ্ঞাপন ভিডিও।ভিডিও টিতে ঋতাভরীর সাথে অভিনয় করেছেন টলি পাড়ার ‘ব্যোমকেশ’ তথা জনপ্রিয় অভিনেতা আবীর চট্টোপাধ্যায়।এই ভিডিও তে স্পষ্ট দেখা যাচ্ছে অভিনেত্রী ঋতাভরীর শরীরে কিছুটা মেদ জমেছে।এর কারন হয়তো অনেকেই জানেন না,গত আটমাসে ঋতাভরীর শরীরে দুবার অস্ত্রোপচার হয়েছে,যার ফলে তিনি শয্যাশায়ী ছিলেন বেশ কিছু দিন।এত অল্প সময়ের মধ্যেই পর পর দুবার অস্ত্রোপচার এর কারনে অভিনেত্রী মানসিক ভাবেও কিছুটা ভেঙে পড়েছেন বলেও জানা গিয়েছে।

সোশ্যাল মিডিয়াতে ঋতাভরী নিজেই জানিয়েছিলেন,অনেকদিন ধরে অসুস্থ ও শয্যাশায়ী ছিলেন তিনি,এই কারনেই শরীরে অতিরিক্ত মেদ জায়গা করে নিয়েছে।যদিও এই ভিডিও তে ঋতাভরী কে দেখে তার ভক্তরা খুশিই হয়েছেন,অনেকেই জানিয়েছেন এই গোলুমোলু লুকে তাকে আরও বেশি মিষ্টি লাগছে।কিন্তু সোশ্যাল মিডিয়া এমনই এক জায়গা যেখানে ভালোর সাথে সাথে কিছু ওলট পালট কমেন্ট ও আসে।এক্ষেত্রে ও তা বাদ যায় নি।

এক নেটিজেন ওই ভিডিও তে কমেন্ট করেছেন “বডি শেমিং করছিনা, তবে জানতে ইচ্ছা করছে তোমার কি কিছু হয়েছে? হঠাৎ করে এত ওজন বাড়াল, তোমরা তো সবাই ফিগার নিয়ে খুব সচেতন থাকো, তাই জানতে ইচ্ছে করলো।” এই কমেন্টের উত্তর দেন ঋতাভরী,তিনি বলেন “একটাই উত্তর, পরপর দুবার যদি কারো শরীরে সার্জারি হয় এবং বিগত ৮ মাস ধরে যদি কেউ শয্যাশায়ী থাকে তার কাছ থেকে তোমরা এর চেয়ে বেশী আর কি আশা করো?” একই সাথে অভিনেত্রী নিজের শুভাকাঙ্ক্ষীদের ধন্যবাদ ও জানিয়েছেন। অভিনেত্রী র ভক্তরা এই কমেন্টের বিরুদ্ধে প্রতিবাদ করে তাদের প্রিয় অভিনেত্রীর পাশে দাঁড়িয়েছে।

আরোও পড়ুন :