হিন্দুদের কমপক্ষে দুই থেকে তিনটি সন্তান জন্ম দেওয়ার পরামর্শ ভিএইচপি নেতার

22
- Advertisement -

মিলিন্দ পারান্ডে
বিবাহের পর হিন্দু যুবক দের কম করে দুই থেকে তিনটি সন্তানের জন্ম দেওয়ার পরামর্শ দিলে এক বিশ্ব হিন্দু পরিষদ নেতা।ভিএইচপি নেতা মিলিন্দ পারান্ডে জানিয়েছেন,হিন্দুরা দুই থেকে তিনটি সন্তানের জন্ম না দিলে ভবিষ্যতে অস্তিত্বের সংকটে পড়ে যাওয়ার সম্ভাবনা দেখা দেবে হিন্দু সমাজের।

- Advertisement -

সম্প্রতি মধ্যপ্রদেশ রাজ্যের খান্ডওয়াতে ভিএইচপি ও বজরং দল একটি যুব সম্মেলনের আয়োজন করে।ওই সম্মেলনেই উপস্থিত যুব দের উদ্দেশ্যে ভিএইচপি নেতা মিলিন্দ পারান্ডে বার্তা দেন,“বিয়ের পর প্রত্যেক হিন্দু যুবকের সন্তান জন্ম নিয়ে ভাবা উচিত। প্রত্যেকের কম করে দুই থেকে তিনটি সন্তানের পিতা হওয়া উচিত। হিন্দু সমাজ সংকটে পড়বে যদি হিন্দু জনসংখ্যা কমে যায়।”

ইংরাজি ধারার আধুনিক শিক্ষা কে কটাক্ষ করে মিলিন্দ বলেন, “তারা আমাদের শিক্ষাব্যবস্থাকে কলুষিত করেছে… যে সমাজ তার পূর্বপুরুষদের জন্য লজ্জিত বোধ করে সেই সমাজ বেশিদিন টিকে থাকতে পারে না।” মিলিন্দের মতে হিন্দু জনসংখ্যা কমে যাচ্ছে, মুসলিমদের সংখ্যা বৃদ্ধি পাচ্ছে।তিনি বলেন,“হিন্দু জনসংখ্যা কমলে দেশের অখণ্ডতা বিপন্ন হতে পারে। অতীতেও এমনটা দেখা গিয়েছে। দেশ যাতে আবার ভাগ না হয় সেজন্য হিন্দুদের সংখ্যা বাড়ানো উচিত। “

দিন কয়েক আগে হরিদ্বারের ধর্ম সংসদে মুসলিমদের বিরুদ্ধে যুদ্ধ ঘোষনার ডাক দিয়েছিলেন যতি নরসিংহানন্দ।এই ঘটনায় স্বামী ধর্মদাস, সাধ্বী অন্নপূর্ণা এবং সম্প্রতি ওয়াসিম রিজভি থেকে ধর্মান্তরিত জিতেন্দ্র নারায়ণ সিং ত্যাগীর বিরুদ্ধেও এফআইআর দায়ের করা হয়েছিল।গতকাল উত্তরাখন্ড পুলিশ গ্রেপ্তার করেছে ওয়াসিম রিজভি জিতেন্দ্র ত্যাগীকে।

আরোও পড়ুন :