কেন বিচ্ছেদ হল বিল গেটসের? জানুন আসল কারণ

95
- Advertisement -

Philanthropist and co-founder of Microsoft, Bill Gates (L) and his wife Melinda talk, after being awarded Commanders of the Legion of Honor at the Elysee Palace in Paris, France, April 21, 2017. REUTERS/Kamil Zihnioglu/Pool

বিশ্ববাসীকে অবাক করে নিজেদের বিবাহ বিচ্ছেদের কথা ঘোষণা করেছিলেন বিল গেটস এবং মেলিন্ডা গেটস। খুব সামান্য কথাতেই বিচ্ছেদের বিষয়টি জানিয়েছিলেন তারা। তবে হঠাত করে কেন এই সিধান্ত? জানা যাচ্ছে একজন যৌন নির্যাতকের সাথে দীর্ঘদিন সম্পর্ক ছিল বিল গেটসের এবং সে কারণেই তার সাথে থাকতে নারাজ মেলিন্ডা গেটস।

- Advertisement -

জেফরি এপেস্টাইনের সাথে বিল গেটসের সম্পর্ক দীর্ঘদিনের। একাধিকবার সাক্ষাৎও করেছেন দুজনে। তবে কিশোর পাচার থেকে শুরু করে কিশোরীদের ওপর যৌন নির্যাতন, অশ্লীল ছবি বানানো সব কাজের সঙ্গেই যুক্ত ছিলেন জেফরি এবং এই বিষয়টিকে মোটেই ভালো চোখে দেখতেন না মেলিন্ডা।

সম্প্রতি একটি আন্তর্জাতিক সংবাদ মাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী এই কারণের জন্যই আর বিল গেটসের সঙ্গে থাকতে নারাজ মেলিন্ডা। ২০১৯ সালে কারাগারেই মৃত্যু হয়েছে জেফরির তবে তার রেশ ধরে বিচ্ছেদ হয়ে গেল সুখী এই দম্পতির। ২০১৯ সাল থেকেই বিবাহ বিচ্ছেদের আলোচনা শুরু করে দিয়েছিলেন মেলিন্ডা এমনটাই জানা গেছে। আইনজীবীদের সাথে কথা বলতে শুরু করে দিয়েছিলেন তবে ২০২১ এর ৩রা মে তারা বিচ্ছেদের কথা ঘোষণা করেন।

আরোও পড়ুন :