‘দলের বিলুপ্তি অবশ্যম্ভাবী…’, এবার আরও বিস্ফোরক মন্তব্য তথাগতর

  তথাগত রায়
কোনোই বড়োসড়ো পদে নেই তিনি, তবে এই মুহুর্তে বঙ্গ বিজেপির সব থেকে চর্চিত তিনি।তিনি আর কেউ নন বর্ষীয়ান বিজেপি নেতা তথাগত রায়।সম্প্রতি দিলীপ ঘোষ সহ একাধিক বিজেপি নেতার বিরুদ্ধে প্রায়ই বিস্ফোরক মন্তব্য করছেন তিনি। দলের অন্দরে তার একের পর এক ট্যুইট রীতিমতো বিস্ফোরন ঘটাচ্ছে প্রতিনিয়ত।দিলীপ ঘোষরাও পালটা তাকে কটাক্ষ করলেও তাতে খুব একটা থামছেন না মেঘালয়ের রাজ্যপাল।তথাগত ও দিলীপ ঘোষ যেভাবে একে অপরকে অনর্গল আক্রমন করে যাচ্ছেন তা বঙ্গ বিজেপির কাছে রীতিমতো অস্বস্তিকর হয়ে উঠছে প্রতিনিয়ত।

- Advertisement -

বৃহস্পতিবার একটি ট্যুইট করে তথাগত লেখেন,’বিজেপির শুভানুধ্যায়ীরা বলছেন, টাকা ও নারী নিয়ে আমার অভিযোগ প্রকাশ্যে নয়, দলের ভিতরে করা উচিত। আমি সবিনয়ে জানাই, সে সময় পেরিয়ে গেছে। বিজেপি আমাকে যা ইচ্ছে তাই করতে পারে। কিন্তু নিজেদের চালচলন যদি আমূল সংস্কার না করে তা হলে পশ্চিমবঙ্গে দলের বিলুপ্তি অবশ্যম্ভাবী।”

একের পর এক বিতর্কিত মন্তব্যের পর দিন দুয়েক আগেই ট্যুইটার ও ফেসবুকে নিজের বায়োতে পরিবর্তন এনেছেন তথাগত রায়।ট্যুইটে তিনি আরও লিখেছেন,”’সাধারণ একটি তথ্য: আমার প্রোফাইলের বিবরণীতে একটা ছোট্ট বদল করা হয়েছে। এতদিন যেখানে ‘ছবিতে দেখা যাচ্ছে আইকনিক রবীন্দ্র সেতু’ লেখা ছিল, সেখানেই এখন ‘সম্প্রতি হুইসেলব্লোয়ার’ লেখা হয়েছে।”তারপরই আরও একটি টুইটে তিনি লিখেছেন, ‘আমি ‘বিজেপি’ শব্দটিও লিখেছি যাতে লোকে অন্য কোনও কিছু না ভেবে বসে।’

আরোও পড়ুন :