ধর্ষনের চেষ্টা শিক্ষকের!নিজেকে বাঁচাতে শিক্ষকের গোপনাঙ্গে আঘাত ওই ছাত্রের

50
- Advertisement -

ধর্ষন
শিক্ষকের যৌনাঙ্গে আঘাত করার অভিযোগ উঠল এক ছাত্রের বিরুদ্ধে।ওই শিক্ষক ছাত্রটিকে ধর্ষনের চেষ্টা করেন,আর সেইসময়ই নাকি নিজেকে বাঁচাতেই এই ঘটনা ঘটায় ছাত্র।শিক্ষকের বাবার বয়ানের ভিত্তিতে ছাত্রটিকে গ্রেফতার করেছে পুলিশ।

- Advertisement -

এই ঘটনাটি গত ১ লা ডিসেম্বর রাতে বাংলাদেশের ময়মনসিংহ জেলার নান্দাইল থানা এলাকায় ঘটে।পুলিশি হেফাজতে থাকা ওই ছাত্র জানিয়েছে, বুধবার রাতে শিক্ষক আতাবুর রহমান নিজের বাড়িতে তাকে খাবারের নিমন্ত্রন জানিয়েছিলেন।সেখানে যাওয়ার পরেই তার সাথে অশালীন আচরন শুরু করে ওই শিক্ষক।

ছাত্র অভিযোগ জানিয়েছে,ওই রাতেই রাস্তায় জোর করে শিক্ষক তাকে চুমু খেতে শুরু করেন।এরপর ছাত্রের শরীরের বিভিন্ন জায়গায় হাত বোলাতে শুরু করেন শিক্ষক।এই সময় নিজের সম্মান রক্ষার স্বার্থে পকেটে থাকা নেলকাটার দিয়েই শিক্ষকের গোপনাঙ্গে আঘাত করে ওই ছাত্র।

পুলিশের তরফ থেকে জানা গিয়েছে,এই ঘটনার পর শিক্ষক আতাবুর রহমান কে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়।এরপর আক্রান্ত শিক্ষকের বাবার বয়ানের ভিত্তিতে ছাত্রটিকে গ্রেফতার করা হয়েছে।নির্যাতিত ছাত্র টিকে গ্রেফতার করায় স্থানীয় মানুষজন বিক্ষোভ প্রদর্শনও করেন।

আরোও পড়ুন :