রাজীব বন্দ্যোপাধ্যায় কে কেন্দ্র করে দিলীপ,কৈলাস দের তোপ তথাগতর

117
- Advertisement -

তথাগত রায়
আবার অস্বস্তিতে পড়ল বঙ্গ বিজেপি।সম্প্রতি বিজেপির কেন্দ্রীয় কার্যকর্তা দের তালিকায় উঠে এসেছে তৃনমূল থেকে আসা রাজীব বন্দ্যোপাধ্যায় এর নাম।যেই রাজীব ব্যানার্জি প্রকাশ্যেই বিজেপি বিরোধীতা করছেন, এমনকি তৃনমূলের সাথেও যোগাযোগ রাখছেন তিনি।এই ঘটনার পর পরই আবারও বিজেপির এই সিদ্ধান্ত নিয়ে সরব হয়েছেন বর্ষীয়ান বিজেপি নেতা তথাগত রায়।

- Advertisement -

প্রাক্তন রাজ্যপাল তথা বিজেপির বর্ষীয়ান নেতৃত্ব তথাগত রায় ট্যুইট করে লিখেছেন, “রাজীব যখন তৃণমূলে ফেরার তোরজোর চালাচ্ছেন, তখন তাঁর নাম রাখা হয়েছে বিজেপির জাতীয় একজিকিউটিভ কমিটিতে। রাজ্য কমিটিকে জানানোও হয়নি। কার সুপারিশে এমন হল? কী চলছে?”

তথাগত আরও জানিয়েছেন প্রয়াত সৌমেন মিত্রের স্ত্রী শিখা মিত্র কেও একই ভাবে বিধানসভা ভোটের আগে চৌরঙ্গীর বিজেপির প্রার্থী বলে ঘোষনা করে দেওয়া হয়েছিল।কিন্তু এই ঘটনায় শিখা মিত্র স্পষ্ট ভাবে জানিয়ে দেন তার সাথে বিজেপির কোনো সম্পর্ক নেই।

এই বিজেপি নেতা আবারও তার মন্তব্যের মাধ্যমে কাঠগড়ায় তুলেছেন রাজ্য বিজেপির প্রাক্তন সভাপতি দিলীপ ঘোষ,কৈলাস বিজয়বর্গীয়,অরবিন্দ মেনন ও শিবপ্রকাশ কে। এই চারজন কে আগেও একাধিকবার আক্রমন করেছিলেন তথাগত।দলবদলু দের প্রাধান্য দলে বৃদ্ধি পাওয়ার জন্য এদের কেই মূলত দায়ী করেছেন তিনি।

চলতি বছরের মে মাসের ৬ তারিখে তথাগত ট্যুইট করে বলেছিলেন, “কৈলাস, দিলীপ, শিবপ্রকাশ, অরবিন্দ-এই চারমাথায় প্রধানমন্ত্রী এবং স্বরাষ্ট্রমন্ত্রীর সম্মান ধুলোয় মিশিয়েছে। এবং বিশ্বের সবচেয়ে বড় দলের নাম খারাপ করেছেন। হেস্টিংসের শীর্ষে এবং সাততারা হোটেলে বসে তাঁরা তৃণমূলের আবর্জনাদের মধ্যে টিকিট বাঁটোয়ারা করেছেন। এখন দলীয় কর্মীদের তোপ থেকে বাঁচতে তাঁরা সেখানেই বসে আছেন। ভাবছেন এই ঝড় চলে যাবে।”

আরোও পড়ুন :