ঋ ও কমলিকা নিয়ে বিতর্কিত মন্তব্য করলেন শিলাজিৎ, সোশ্যাল মিডিয়ায় শোরগোল, দেখুন ভিডিও

Image Source : Google

কনফিউসড্‌ পিকচার ইউটিউব চ্যানেল নিয়ে এসেছে এক নতুন ধরনের সেলিব্রিটি টক শো, যার নাম টকটেল্‌স উইথ স্যন্ডি সাহা , যেটি ইতিমধ্যেই বিতর্কের ঝড় তুলেছে। এই টক শো টি অন্যতম আকর্ষন সোশ্যাল মিডিয়া অতি পরিচিত মুখ স্যান্ডি সাহা, যিনি এই শো-টি হোস্ট করছেন। এর আগে তার অসংখ্য বিতর্কিত ভিডিও ফেসবুক এবং ইউটিউবের মাধ্যমে ভাইরাল হয়েছে। এবার তাকে নিয়ে শুরু করা কনফিউজ্‌ড পিকচারের টক শো টক্‌টেলস্‌ ইতিমধ্যেই চর্চার বিষয় হয়ে দাড়িয়েছে।

- Advertisement -

শো-এর প্রথম এপিসোডে অতিথি হিসাবে এসেছিলেন আরিয়ান এবং এনা সাহা। প্রথম এপিসোডটি মজা, খুনসুটি, হালকা আড্ডার মধ্যে দিয়ে কাটলেও দ্বিতীয় এপিসোডের অতিথি শিলাজিৎ মজুমদারের সোজাসাপ্টা বক্তব্য, অকপট স্বীকারোক্তি এবং মন্তব্য হয়ে দাড়িয়েছে অনেকের মাথাব্যাথার কারন। শো-তে ওনার ব্যক্তিগত জীবন, কর্মজীবন, অনস্ক্রিন এবং অফস্ক্রিন জীবন ইত্যাদি নিয়ে কথা বলেন তিনি। কথা বলেন বিগ-বস হাউসের অন্দরের কথা নিয়েও। সেখানে উঠে আসে ঋ সেন এবং কমলিকা ব্যানার্জীর নাম। তিনি বলেন কি করে তারা ওনার ভক্ত থেকে পাবলিসিটির লোভে বিগ-বস হাউসে তার শত্রুসম হয়ে ওঠে। বলেন ইন্ডাস্ট্রির সাথে তার সম্পর্ক কেমন। তাছাড়াও হোস্ট স্যান্ডি সাহা এমন কিছু প্রশ্ন করেন যার উত্তর তিনি আগে কোথাও দেননি। এখন এটাই দেখার যে ঋ সেন বা কমলিকা ব্যানার্জী কি এটা মেনে নিচ্ছেন, নাকি এর পাল্টা জবাব দেবেন এই শো-তে এসেই।

দর্শকরা ইতিমধ্যেই দেব, জিৎ, অঙ্কুশ, মিমি, কোয়েল মল্লিকের মতো হাই প্রোফাইল এবং আরও অন্যান্য সেলিব্রিটিদের শো-তে আমন্ত্রন জানানোর অনুরোধ জানাচ্ছেন। পরের এপিসোড গুলোতে অতিথি হিসাবে কারা আসবেন তা এখনও চ্যানেলের তরফ থেকে না জানানো হলেও জানা যাচ্ছে তৃতীয় এপিসোডেও থাকবে একটি বড় চমক। সেটিও কি তুলবে বিতর্কের ঝড়, নাকি কাটবে নিঝক হাসি-মজার আড্ডার মধ্যে দিয়েই! এই সমস্ত খবর পেতে একবার কনফিউস্‌ড পিকচারের ইউটিউব চ্যানেলটিতে ঢু মেরে আসতেই পারেন।

দেখুন ভিডিও :

আরোও পড়ুন :