অসহ্য গরম! বড়োসড়ো ঘোষণা করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

মমতা বন্দ্যোপাধ্যায়
আজ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ঘোষনা করে দিলেন রাজ্যে গরমের ছুটি। দিন দিন বেড়েই চলেছে দুঃসহ গরম। অসহ্য গরমের জেরে নাজেহাল অবস্থা রাজ্যবাসীর। তার থেকেও খারাপ অবস্থা রাজ্যের পড়ুয়াদের। গরমের মধ্যে স্কুল যেতে গিয়ে অসুস্থ হয়ে পড়ছে অনেকেই, এই বিষয়টি নজর এড়ায়নি মমতা বন্দোপাধ্যায়েরও।

- Advertisement -

মুখ্যমন্ত্রী জানিয়েছেন আগামী ২রা মে থেকে পড়ে যাবে গরমের ছুটি। ১৫-২০ তারিখের মধ্যে আবার তা খুলে যাবে বলে জানানো হয়েছে। খুব তাড়াতাড়ি এই বিষয়ে বিজ্ঞপ্তি প্রকাশ করা হবে। মমতা বন্দোপাধ্যায় জানিয়েছেন, এই সময় করোনা ফের মাথাচারা দিয়ে উঠতে শুরু করেছে ফলে গরমের ছুটি থাকলে সেটিকে কাজে লাগানো যাবে এবং করোনার বিরুদ্ধে লড়াই করাও সম্ভবপর হবে।

আপাতত ২রা মে থেকে রাজ্যের সমস্ত স্কুল, কলেজ এবং বিশ্ববিদ্যালয় ছুটি ঘোষণা করে দিতে বলেছেন মুখ্যমন্ত্রী, পাশাপাশি তিনি জানিয়েছেন প্রাইভেট স্কুল গুলিতেও যেন ছুটি ঘোষনা করার জন্য বলা হয়।

আজ মুখ্যমন্ত্রী বলেছেন স্কুল ছুটি থাকবে এবং এর মধ্যে ডোর টু ডোর ভ্যাকসিনেশন চলতে থাকবে ফলে স্বাভাবিকভাবেই করোনার বিরুদ্ধে লড়াই করার জন্য এই সময়টিকে ব্যবহার করতে পারবে রাজ্য। ফলে স্বাভাবিকভাবেই সরকারের এই সিদ্ধান্তে খুশি রাজ্যের পড়ুয়া এবং তাদের অভিভাবকরা।

আরোও পড়ুন :