আরামবাগে তাড়া খেয়ে স্বামীর ওপর এগে কাঁই সুজাতা দেবী, কী বললেন জানেন?

41
- Advertisement -

Image source: facebook

গত বছরের শেষের দিকে বিজেপির যুব মোর্চার সভাপতি সৌমিত্র খাঁয়ের স্ত্রী সুজাতা মন্ডল খাঁ যোগ দিয়েছিলেন তৃণমূলে। তারপর থেকে ক্রমেই সমস্ত আলোচনার কেন্দ্রবিন্দু হয়ে ওঠে ওই দম্পতি। একদিকে সাংবাদিক বৈঠকে কষ্টে কেঁদে ফেলেছিলেন সৌমিত্র বাবু এবং জানিয়েছিলেন সুজাতাকেই মন থেকে ভালোবাসবেন সারা জীবন। অন্যদিকে ক্যামেরার সামনে সুজাতা মন্ডল খাঁ বলেছিলেন তিনি আজীবন সৌমিত্র বাবুর নামে শাঁখা সিঁদুর পড়বেন।

- Advertisement -

তবে আজ রাজ্যের তৃতীয় দফার ভোটগ্রহণে উত্তপ্ত হয়ে উঠলো আরামবাগ। আরামাবাগের ২৬৩ নং বুথ দখল করে রেখেছে বিজেপি এবং সাধারণ মানুষকে ভোট দিতে দিচ্ছেনা তারা। এমন খবর পেয়ে বুথ পরিদর্শনে গিয়েছিলেন সুজাতা দেবী আর সেখানেই ঘটে বিপত্তি। বাঁশ নিয়ে বিজেপি সমর্থকেরা তাড়া করেন তাকে এবং চাষের জমি দিয়ে ছুটে প্রাণে বাঁচেন সুজাতা দেবী। অন্যদিকে বিজেপির দাবি গ্রামবাসীরাই তৃণমূলের অত্যাচারে অতিষ্ঠ হয়ে সুজাতা মন্ডল খাঁ কে তাড়া করেছে।

এই ঘটনার পর প্রতিক্রিয়া জানাতে গিয়ে সৌমিত্র বাবু বলেন, ‘এতবছর ধরে তৃণমূল যা অত্যাচার করে এসেছে, আজ মানুষ তাঁর জবাব দিচ্ছে।’ সাথে যোগ করেন, ‘বিগত ১০ বছর ধরে ওই এলাকায় তৃণমূল ভোট দিতে দেয় নি সাধারণ মানুষদের। আর এবার সেই মানুষই তৃণমূলের বিরুদ্ধে চটে গিয়ে এই কাজ করেছে। এতে বিজেপির কোনও হাত নেই।’ নিজের স্ত্রীয়ের ওপর হামলা নিয়ে একটি শব্দও খরচ করেননি সৌমিত্র বাবু। আর এতেই স্বামীর ওপর রেগে কাঁই সুজাতা দেবী। তিনি সৌমিত্র বাবুর এই প্রতিক্রিয়া দেখে বলেছেন, ‘ওনার মাথা খারাপ হয়ে গেছে।’

আরোও পড়ুন :