সুন্দর ছেলে দেখে দাম জিজ্ঞাসা করেননি, খাবারের দাম দেখে চোখ কপালে অভিনেত্রী শ্রীলেখার

183
- Advertisement -


সোশ্যাল মিডিয়ার দৌলতে বরাবরই বিতর্কের কেন্দ্রবিন্দুতে থাকেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র। মাঝেমধ্যেই তিনি এমন কিছু কান্ড করে বসেন বা এমন কিছু পোস্ট করে ফেলেন যার জেরে সহজেই ভাইরাল হয়ে যান নেটিজেনদের মধ্যে। যেমনটা তিনি করলেন সম্প্রতি। বেশ কিছুদিন আগেই সুইজারল্যান্ডে ঘুরতে গেছেন অভিনেত্রী। সেখান থেকে তার গন্তব্য ভেনিস। ভেনিসের ফিল্ম ফেস্টিভালে আবার তার একটি ছবি মনোনীত হয়েছে বলেও বেশ এক্সাইটেড তিনি।

- Advertisement -

সুইজারল্যান্ডে গিয়ে অভিনেত্রী ছিলেন জুরিখে। পায়ে হেঁটে বা পাবলিক ট্রান্সপোর্টে করে গোটা জুরিখ শহর ঘুরে বেড়িয়েছেন তিনি। আর সেখানে এক বিপত্তি করে বসলেন অভিনেত্রী। ভোজনরসিক শ্রীলেখা জুরিখের একটি রেস্টুরেন্টে গিয়ে স্বাভাবিক ভাবেই মাছের পদের খোঁজ করেন। রেস্তোরাঁয় কর্মরত এক সুদর্শন যুবক তার সামনে আসে এবং অভিনেত্রী খাবারের দাম জিজ্ঞেস করতে ভুলে যান এবং অর্দার দিয়ে ফেলেন।

খাওয়া দাওয়ার পর তিনি দেখেন যেই ডিশ তিনি অর্ডার করেছেন তার দাম ৬৪ ইউরো। অর্থাৎ ভারতীয় টাকায় ৬ হাজার টাকারও বেশি আর এই জিনিসটি দেখার পরেই চক্ষু চড়কগাছ হয়ে যায় শ্রীলেখার। সুদর্শন ছোকরার খপ্পড়ে পড়ে তিনি যে কী ভুল টাই না করেছেন সে বিধয়ে পোস্ট ও করেছেন সোশ্যাল মিডিয়ায়।

আরোও পড়ুন :