‘জীবন বড়ই কঠিন’ উপলব্ধি করলেন শ্রাবন্তী চ্যাটার্জি

129
- Advertisement -

Image Source: facebook

টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জিকে নিয়ে মানুষের কৌতূহলের শেষ নেই। ব্যক্তিগত জীবন নিতে এতদিন সকলের আগ্রহ তো ছিলই তবে একুশের বিধানসভা ভোটের আগে রাজনীতিতে যোগ দেওয়ার ফলে এখন শ্রাবন্তীর কেরিয়ার নিয়েও বেশ জল্পনা শুরু হয়েছে। গেরুয়া শিবিরের হয়ে নির্বাচনে দাঁড়িয়েছিলেন তিনি। বেহালার মেয়ে বলে নিজেকে দাবি করা শ্রাবন্তী আত্মবিশ্বাসী ছিলেন নিজের জয় নিয়ে তবু মানুষ যে তার পাশে থাকেনি তা ফলাফালেই স্পষ্ট। বিপুল জনসমরোহ নিয়ে প্রচার সারলেন একুশের বিধানসভা ভোটে খালি হাতেই ফিরতে হয়েছে শ্রাবন্তী চ্যাটার্জিকে। যা নিয়ে বেশ হতাশ অভিনেত্রী। তবে এখন তিনি মন দিয়ে কাজ করতে চান।

- Advertisement -

রাজনীতিতে যোগ দেওয়ার সিদ্ধান্ত যে তার ভুল ছিল এমনটাই মনে করছে রাজ্যের বহু মানুষ। সবমিলিয়ে শ্রাবন্তীর সময় এখন খুব একটা ভালো যাচ্ছেনা। জীবনে তৃতীয় বিয়ে নিয়েও সমস্যায় রয়েছেন তিনি। বহুদিন হয়ে গেল রোশন সিংয়ের সঙ্গে এক ছাদের তলায় থাকছেন না শ্রাবন্তী। কানাঘুষো শোনা যাচ্ছে বিচ্ছেদ হতে চলেছে এই দম্পতির ফলে ব্যক্তিগত জীবন এবং কর্মজীবন দুই নিয়েই বেশ জেরবার অভিনেত্রী। রাজনীতিতে যোগ দেওয়ার ফলে কর্মজীবনে যে প্রভাব পড়বে এমনটাও মনে করছেন অনেকে।

সোশ্যাল মিডিয়ায় ভীষণভাবে সক্রিয় শ্রাবন্তী তাই মাঝেমধ্যেই আপলোড করে থাকেন নিত্যনতুন ছবি। ফটোশ্যুটের পাশাপাশি জীবনের সমস্ত রকম আপডেট সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই ফ্যানদের অবধি পৌঁছে দেন তিনি। নিজের পাশাপাশি ফ্যানদের মোটিভেট করার চেষ্টা করেন নানা পোস্টের মাধ্যমে যেমন সম্প্রতি আপলোড করলেন নতুন একটি ছবি যেখানে তার অভিনীত সিনেমার একটি দৃশ্যের ছবি আপলোড করে ক্যাপশনে লিখলেন ‘জীবন কঠিন, কিন্তু থেমে থাকলে চলবে না’

কথাটা যে শ্রাবন্তী চ্যাটার্জির জীবনে কতটা সত্যি তা আর নতুন করে বলার কিছু নেই। বারবার জীবনে নতুন নতুন মানুষকে বিশ্বাস করেছেন তিনি এবং কিছুদিনের ব্যবধানেই ঘুচে গেছে সেই সম্পর্ক ফলে আবার নতুন আশায় বুক বেঁধেছেন অভিনেত্রী। ছেলেকে আঁকড়েই নিজের জীবনে সামনের দিকে এগিয়ে যাচ্ছেন শ্রাবন্তী। আগামী দিনে নিজের জীবনকে সঠিকভাবে গুছিয়ে নিতে পারবেন কি না অভিনেত্রী সেদিকে চোখ থাকবে সকলেরই তবে সকবসময় হাসিখুশি শ্রাবন্তীকে বিষন্ন দেখলে মনে খারাও হয়ে যায় নেটিজেনদেরও। তাই জীবনে যায় ঘটে যাক না কেন সবসময় পজিটিভ থাকেন অভিনেত্রী।

আরোও পড়ুন :