১০ কোটি টাকা প্রতারণায় ফাঁসলেন শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়,জেনে নিন বিস্তারিত

শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়
বিষ্ণুপুরের প্রাক্তন বিধায়ক শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়
প্রায় ১০ কোটি টাকা প্রতারণার অভিযোগে গ্রেপ্তার হলেন । রাজ্যের এই প্রাক্তন মন্ত্রী বিধানসভার ভোটের আগে তৃনমূল থেকে বিজেপি তে যোগ দেন। বিষ্ণুপুর পুরসভার প্রাক্তন চেয়ারম্যান শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায় এর বিরুদ্ধে এবার পুরসভার টেন্ডার সংক্রান্ত আর্থিক তছরুপের অভিযোগ করা হয়েছে।

- Advertisement -

প্রসঙ্গত, বাম জমানা থেকেই তৃনমূল জমানা তেও দীর্ঘদিন তৃনমূল দলের হয়ে বিষ্ণুপুর পুরসভার চেয়ারম্যান পদে রয়েছেন। প্রথমে কংগ্রেসের হয়ে এবং তার পরে তিনি তৃণমূল দলের হয়ে বিষ্ণুপুর পুরসভার চেয়ারম্যান পদের দায়িত্ব সামলেছেন।তৃনমূল সরকারের হয়ে তিনি আবাসন, বস্ত্র , মহিলা ও শিশুকল্যাণ মন্ত্রকের দায়িত্ব পালন করেছিলেন।এর আগে ২০১৬ র বিধানসভা নির্বাচন এর সময়ে তিনি পরাজিত হন, তার পরেও তৃনমূল এর হয়ে পুরসভার চেয়ারম্যান হন তিনি।এরপরেও বোর্ডের মেয়াদ শেষ হয়ে যাওয়ার পর পৌর প্রশাসক এর দায়িত্ব সামলেছেন তিনি।

পুলিশ প্রশাসন জানিয়েছে, ১০ কোটির দুর্নীতির ঘটনায় শ্যামাপ্রসাদের সরাসরি যোগাযোগ রয়েছে।
এই ঘটনা নিয়ে ফের তৃনমূল-বিজেপি তর্জা তুঙ্গে। বিজেপির দাবী, পৌরসভা ভোটের আগে ওই এলাকায় তৃনমূলের ভীত নষ্ট হয়ে গিয়েছেন।এই কারনে তারা শ্যামা প্রসাদ কে ফাঁসাচ্ছে।অন্যদিকে তৃনমূল এর তরফ থেকে বলা হয়েছে,পুলিশ নিজেদের কাজ করেছে।ওনার নামে দূর্নিতির অভিযোগ রয়েছে,এই ব্যাপারে আইন আইনের পথেই চলবে।দলের তরফ থেকে কোনও রকম বক্তব্য নেই এই ঘটনায়।

আরোও পড়ুন :