‘জিরো’ সুপারফ্লপ, তিন বছর পর বড় পর্দায় ফিরছেন কিং খান, পারিশ্রমিক কত জানেন?

8
- Advertisement -

‘জিরো’ সুপারফ্লপ, তিন বছর পর বড় পর্দায় ফিরছেন কিং খান, পারিশ্রমিক কত জানেন?

বলিউডের বাদশা শাহরুখ খান বেশ কিছু বছরের জন্য উধাও হয়ে গেছেন রুপোলি পর্দা থেকে। তাকে শেষ দেখা গেছিল ‘জিরো’ ছবিতে ২০১৮ সালে। বক্স অফিসে সেই ছবি মুখ থুবড়ে পড়ার পর ব্রেক নিয়েছেন কিং খান। তবে আর কতদিন? এবার খুব তাড়াতাড়ি তিনি ফিরে আসুন পর্দায় এমনটাই চায় তার কোটি কোটি ভক্ত। আর ভক্তদের ডাকে সাড়া দিয়েই খুব তাড়াতাড়ি ফিরতে চলেছেন শাহরুখ খান।

- Advertisement -

ইয়াশ রাজ প্রযোজিত একটি অ্যাকশন ঘরাণার ছবিতে অভিনয় করতে চলেছেন শাহরুখ খান। ছবিটির নাম ‘পাঠান’। এখনও অবধি এই ছবির কোন আনুষ্ঠানিক ঘোষণা হয়নি তবে সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই আলোচনার কেন্দ্রবিন্দুতে ‘পাঠান’। কিছু মাস আগে ভাইরাল হয়েছিল একটি ভিডিও এবং দাবিকরা হয়েছিল সেটি ‘পাঠান’ ছবির সেটের। এই ছবিতে নায়িকা হিসেবে দেখা যাবে দীপিকা পাড়ুকোন এবং খলনায়কের চরিত্রে দেখা যাবে জন আব্রাহামকে।

এবার আসা যাক পারিশ্রমিকের কথায়। জন এই ছবির জন্য নেবেন ২০ কোটি টাকা এমন টা জানা গেছে। দীপিকা পাবেন ১৫ কোটি টাকা। আর কিং খান? তিনি কোন পারিশ্রমিক নেবেন না। ইয়াস রাজের সাথে টাকা পয়সা নিয়ে কোন আলোচনায় সরাসরি তিনি যাননা। ছবি রিলিজ হলে তার লভ্যাংশের ৪৫% পাবেন কিং খান, এমনটাই অলিখিত নিয়ম হয়ে গেছে।

আরোও পড়ুন :