শাহরুখের আগে ‘মন্নত’ কেনার কথা ছিল সলমনের! তারপর কী হল জানেন?


বলিউডের তিন মহীরুহ খানের মধ্যে দুজন হলেন শাহরুখ খান এবং সলমন খান। দীর্ঘদিন ধরেই ইন্ডাস্ট্রিতে কাজ করার সুবাদে গোটা বিশ্বের মানুষ তাদের চেনে। একসময় ছিল যখন দুজনের মধ্যে নাকি সম্পর্ক মোটেই ভালো ছিলনা। এই নিয়ে কম চর্চা হয়নি।

- Advertisement -

তবে সেসব এখন অতীত এবং তারা দুজনেই স্বীকার করেছেন তারা আসলে ভাই ভাই। কোন শত্রুতা নেই দুজনের মধ্যে। মুম্বাইয়ে শাহরুখের বাড়ির নাম ‘মন্নত’ যা আসলে বহু মানুষের কাছে একটি দর্শনীয় স্থান। মুম্বাইয়ে ঘুরতে গেলে শাহরুখের বাড়ির সামনে দিয়ে একবার ঘুরে আসেন অনেকেই।

তবে সম্প্রতি সলমন খান জানিয়েছেন একসময় নাকি মন্নত আসলে তার কেনার কথা ছিল। এক সাক্ষাৎকারে সল্লু বলেছেন, ‘শাহরুখের আগে মন্নত কেনার ইচ্ছা ছিল আমার। কথাবার্তাও শুরু হয়ে গিয়েছিল। তখন আমার বাবা বলেন, এত বড় বাড়ি কেনার কোনও দরকার নেই। তাই পিছিয়ে আসি। কয়েকদিন পর জানতে পারি, বাড়িটা শাহরুখ কিনেছে!’ ২০০১ সালে এই বাড়ি কিনেছিলেন শাহরুখ খান। তারপর থেকে সেখানেই আছেন তিনি।

তবে এই বিষয় নিয়ে সলমনের মনে জন ক্ষোভ নেই। তিনি গ্যালাক্সি আবাসনে নিজের ফ্ল্যাট কিনেছেন এবং তিনি চাইলেই শাহরুখের সাথে দেখাও করতে পারবেন বলে জানিয়েছেন ফলে দুজনের মধ্যে এই নিয়ে কখনো কোন রেষারেষি বা মন কষাকষি হয়নি।

শাহরুখের আসন্ন ছবি পাঠানে ছোট চরিত্রে ক্যামিও দেবেন সলমন খান। আবার অন্যদিকে সলমনের টাইগার থ্রি ছবিতে ক্যামিও দেবেন শাহরুখ খান। সবমিলিয়ে দুজন যে দুজনকে সাহায্য করছে তা একপ্রকার স্পষ্ট।

আরোও পড়ুন :