আমার বিয়েতে এলে সবাইকে নগ্ন হয়েই আসতে হবে! একি বললেন রাখী? পড়ুন বিস্তারিত

Image Source : Google

বলিউডে এখন বিয়ের মরশুম চলছে। রণবীর সিং এবং দীপিকা পাডুকনের বিয়ের পরপরই এবার রীতিমত ধুমধাম করে বিয়ে সারলেন প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাস। আবার আগামী ১২ ডিসেম্বর কপিল শর্মা বিয়ের পিঁড়িতে বসছেন। আর তারপর কার বিয়ের পালা আসছে আপনি কি জানেন?সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে বিয়ের কার্ড শেয়ার করেছেন রাখি সাওয়ান্ত। সেখানে তিনি জানিয়েছেন যে, এখনকার ‘ইন্টারনেট সেনসেশন’ দীপক কালাল-এর সঙ্গে তাঁর নতুন জীবন তিনি শুরু করতে চলেছেন। এই মাসের ৩১ ডিসেম্বর রাখি এবং দীপক কালাল বিয়ে করছেন। দাঁড়ান দাঁড়ান, এখানেই কিন্তু শেষ নয়, আরও অনেক চমক রয়েছে রাখি সাওয়ান্তের বিয়েতে। এটাও জানা যাচ্ছে যে, ভারতে নয়, তাঁরা দুজনে নাকি মার্কিন মুলুকে গিয়ে নিজেদের বিয়ে সারবেন টেলিভিশনের ‘ড্রামা কুইন’ এবং ‘ইন্টারনেট সেনসেশন দীপিক কালাল। এই চলতি মাসের ৩১ ডিসেম্বর বিকেলে লস-এঞ্জেলসে তিনি আর দীপক কালাল একসাথে সাতপাকে বাঁধা পড়বেন বলে তিনি জানিয়েছেন। কিন্তু, এসব তো হলো, এবার রাখি সাওয়ান্ত কি করলেন জানেন?

- Advertisement -

বিয়ে নিয়ে এবার রীতিমত বলিউডের প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাসের সঙ্গে প্রতিযোগিতাতেই ননেমে পড়েছেন তিনি। সম্প্রতি রাখি সাওয়ান্তের একটি ভিডিও সামনে এসেছে। যেখানে দেখা যাচ্ছে তিনি বলছেন যে, প্রিয়াঙ্কার বর অর্থাৎ মার্কিন পপ তারকা নিক জোনাসের থেকে নাকি তাঁর হবু স্বামী দীপক কালাল অনেকটাই ভাল। না না, শুধু তাই নয় তিনি আরও বলেছেন যে, নিক জোনাসের সঙ্গে নাকি দীপক কালাল-এর কোনও তুলনা করাই শোভা পায় না’। পাশাপাশি তিনি আরও জানিয়েছেন যে, প্রিয়াঙ্কা চোপড়া ঠিক যেমন করে তাঁর মার্কিন বরকে ভারতে উড়িয়ে নিয়ে এসে বিয়ে করেছেন, ঠিক তেমনই তিনিও তাঁর ভারতীয় বর দীপক কালাল কে মার্কিন মুলুকে উড়িয়ে নিয়ে গিয়ে তবেই সাতপাকে বাঁধা পড়বেন।

এসব কথার পাশাপাশি রাখি সাওয়ান্ত আরও জানিয়েছেন যে, তাঁদের বিয়েতে আসতে হলে সবাইকে নাকি ‘নগ্ন’ হয়ে তবেই আসতে হবে। লস এঞ্জেলসে অতিথিরা যখন তাঁদের বিয়ের আসরে হাজির হবেন, তখন নাকি কেউ গায়ে কোনও পোশাক পরে থাকতে পারবেন না। আর সেই কারণেই তিনি যখন এই ভিডিওটি শ্যুট করেছেন, তখন তিনিও নাকি নগ্ন হয়েই শুট করেছেন বলেও দাবি করেছেন তিনি। বিয়ের কার্ড নিজের সোশ্যাল সাইটে পোস্ট করে রাখি বলেছেন যে, এখন তো গোটা বলিউড জুড়ে রীতিমত বিয়ের মরশুম চলছে, তাহলে তিনিই বা কেন বাদ যাবেন? সেই কারণেই তিনি দীপিক কালালের সাথে এই চলতি মাসের ৩১ ডিসেম্বর সাতপাকে বাঁধা পড়তে চলেছেন। আগেই বলে রাখি, এর আগেও অভিষেক আওয়াস্তি নামে এক বন্ধুর সঙ্গে বাগদান পর্ব সেরে ফেলেছিলেন রাখি সাওয়ান্ত। কিন্তু, বাগদানের পরেই নাকি অভিষেকের সঙ্গে তাঁর সম্পর্ক ভেঙে যায়। কিন্তু, ‘নাচ বালিয়ে’ নামে একটি রিয়েলিটি শো-এর মঞ্চে তাঁদের একসঙ্গে দেখা যায়।

আরোও পড়ুন :