পুনমের অনুমতি ছাড়াই তার নগ্ন ছবি ফাঁস করে দিয়েছিলেন রাজ, বিস্ফোরক দাবি পুনম পান্ডের

448
- Advertisement -

পুনমের অনুমতি ছাড়াই তার নগ্ন ছবি ফাঁস করে দিয়েছিলেন রাজ, বিস্ফোরক দাবি মডেলের

শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা আবার বিতর্কের কেন্দ্রবিন্দুতে। বলিউডে নীল ছবি বা যৌনতার আমদানি করেছেন রাজই এমন একটি দাবি করেছেন কেউ কেউ অন্যদিকে বলিউডের অন্য দুই মডেল এবং অভিনেত্রী পুনম পান্ডে এবং শার্লিন চোপড়া তোপ দেগেছেন রাজের বিরুদ্ধে।

- Advertisement -

২০১৯ সালেই রাজ কুন্দ্রার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছিলেন পুনম, তখন অবশ্য বিশেষ সুবিধা করতে পারেননি তিনি তবে মুম্বাই পুলিশ রাজ কুন্দ্রাকে গ্রেফতার করার পরই আবার সরব হয়েছেন অভিনেত্রী। তিনি জানিয়েছেন কিছু বছর আগে রাজের সংস্থার সাথে হাত মিলিয়ে একটি অ্যাপ আনার কথা ভেবেছিলেন পুনম তবে টাকাপয়সার ভাগাভাগিতে অসন্তুষ্ট হয়ে তিনি চুক্তি ছেড়ে বেড়িয়ে যান। এই সময় তার কিছু নগ্ন ছবি সংস্থার কাছে থেকে যাওয়ায় রাজের নির্দেশে তার অনুমতি ছাড়াই সেগুলি আপলোড করে দেওয়া হয়।

পুনম জানিয়েছেন এই সময় তার ফোন নম্বরও ছড়িয়ে দেওয়া হয়। এর ফলে বহু মানুষ তাকে বিরক্ত করতে শুরু করে। অতিষ্ঠ হয়ে পুনম দেশ ছেড়েছিলেন তিন মাসের জন্য কিন্তু তাতেও সুরাহা হয়নি। রাজ অবশ্য সবকিছুই অস্বীকার করেছেন সেসময়।

অন্যদিকে শার্লিন চোপড়াও জানিয়েছেন রাজ তাকে দিয়েও বহু নীল ছবিতে কাজ করিয়েছে। মুম্বই পুলিশ জানতে পেরেছে বহু উঠতি মডেলদের অসহয়তাকে কাজে লাগিয়ে নীল ছবির শ্যুট করাতেন রাজ।

আরোও পড়ুন :