বিস্ফোরক অভিযোগ পরীমণির বিরুদ্ধে! অভিনেত্রীর বাড়িতে তল্লাশি চালিয়ে নেশার সামগ্রী উদ্ধার করলো র‍্যাব

44
- Advertisement -


কিছুদিন আগেই বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী পরীমণি দাবি করেছিলেন ঢাকার একটি ক্লাবে তাকে ধর্ষণ করে হত্যা করা চেষ্টা করা হয়েছে। সোশ্যাল মিডিয়ায় লাইভ এসে তিনি অত্যাচারিত হওয়ার কথা জানিয়েছিলেন এবং এরপর কার্যত গোটা বাংলাদেশ নড়েচড়ে বসেছিল। এই ঘটনার জেরে গ্রেফতার করা হয়েছে বাংলাদেশের শিল্পপতি নাসির ইউ মাহমুদকে।

- Advertisement -

তবে এবার পরীমণির বাড়িতে তল্লাশি চালিয়ে প্রচুর ওয়াইন, এলএসডি সহ মাদক নেওয়ার নানা সরঞ্জাম বাজেয়াপ্ত করলো র‍্যাব। তাকে আটক করা হয়েছে র‍্যাবের পক্ষ থেকে। গতকাল বিকেলে যখন র‍্যাব অভিনেত্রীর বাড়িতে গিয়ে পৌছায় তখন পরীমণি সোষ্যাল মিডিয়ায় লাইভ এসে জানান তার বাড়িতে কেউ হামলা চালিয়েছে এবং পরিচিত জনেদের কাছে সাহায্যেরও আবেদন করেন। তবে সেখানে কোন লাভ হয়নি। অভিনেত্রীর বাড়িতে তল্লাশি অবশ্য আটকানো যায়নি। আর এখন আপাতত বিপাকে অভিনেত্রী।

শুধু বাংলাদেশ নয়, ভারতেও সমানভাবে জনপ্রিয় অভিনেত্রী পরীমণি। একটি সংস্থার পানীয়ের বিজ্ঞাপন করে ভারতবাসীর নজরে আসেন তিনি এবং এরপর সোশ্যাল মিডিয়ার দৌলতে দুই বাংলাতেই সমানভাবে পরিচিত পরী। এখন তিনি কীভাবে নিস্তার পান সেটাই দেখার তবে বাংলাদেশের একাধিক প্রভাবশালী ব্যক্তিত্বের বাড়ি তল্লাশি চালিয়ে নেশার সামগ্রী উদ্ধার করেছে র‍্যাব।

আরোও পড়ুন :