গুগুল সার্চে বৈশাখী বন্দ্যোপাধ্যায় ঝড়! বয়স থেকে শুরু করে ছবি দেখতে ভিড় নেটিজেনদের

6041
- Advertisement -

বৈশাখী বন্দ্যোপাধ্যায়
গুগুল সার্চে বৈশাখী বন্দ্যোপাধ্যায় (Baisakhi Banerjee) ঝড় : বিগত কিছু বছর ধরেই রাজ্যের মানুষের তর্ক-বিতর্ক, ঠাট্টা-ইয়ার্কির মধ্যে সবথেকে চর্চিত জুটি হল শোভন-বৈশাখী। কলকাতার প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায়ের সঙ্গে বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের বন্ধুত্ব নিয়ে কম জলঘোলা হয়নি এবং এখনও হয়ে চলেছে। বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের (Baisakhi Banerjee) জন্য নিজের রাজনৈতিক জীবনকেই কার্যত বিসর্জন দিয়েছেন শোভনবাবু। তিনি দীর্ঘদিনের পোড় খাওয়া রাজনীতিবিদ। তাঁকে সমাদর করেন সকলেই কিন্তু শোভন বাবুর বক্তব্য তার মতো সমমর্যাদা দিতে হবে বৈশাখীকেও নাহলেই গোঁসা করবেন তিনি। এই কারণেই বিজেপিতে গিয়ে সুবিধা করতে পারেননি এই জুটি। বারবার বিজেপি নেতাদের সঙ্গে বিরোধ বেঁধেছে শোভনবাবুর। বিষয় একটাই, বৈশাখীর অসম্মান।
বৈশাখী বন্দ্যোপাধ্যায়

- Advertisement -

শুধু তাই নয়, নিজের স্ত্রী রত্না চ্যাটার্জি এবং এক ছেলে ঋষি ও মেয়ের সাথেও থাকেন না তিনি। শোভন-বৈশাখীর মধ্যে কি সম্পর্ক শুধুই বন্ধুত্বের? এই প্রশ্নের উত্তরে তর্কের কোন শেষ না থাকলেও একথা সত্যি যে বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের ব্যক্তিগত জীবন নিয়ে রাজ্যের মানুষের আগ্রহের কোন শেষ নেই।
বৈশাখী বন্দ্যোপাধ্যায়

বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের স্বামী মনজিত মন্ডলের সঙ্গে তার সম্পর্কের রসায়ন কেমন, তিনি শোভনবাবুর সঙ্গে বৈশাখী দেবীর এই বন্ধুত্বকে কী চোখে দেখেন তা নিয়েও মানুষের আগ্রহ অপার। শোভন বাবুর সঙ্গে বন্ধুত্ব হওয়ার আগে মিলি আল আমিন কলেজে রাষ্ট্রবিজ্ঞান বিভাগের প্রধান ছিলেন তিনি।
বৈশাখী বন্দ্যোপাধ্যায়

গুগুল সার্চে বৈশাখী বন্দ্যোপাধ্যায় হট ছবি থেকে শুরু করে বয়স, স্বামী :

নেটদুনিয়ায় Google search engine এ বৈশাখী বন্দ্যোপাধ্যায় (Baisakhi Banerjee) কে নিয়ে যে বিষয়গুলো সার্চ হয় তার মধ্যে উপরের সারিতে রয়েছে, ‘বৈশাখী বন্দ্যোপাধ্যায়’, ‘বৈশাখী বন্দ্যোপাধ্যায় বয়স’, ‘বৈশাখী বন্দ্যোপাধ্যায় ‘, ‘বৈশাখী বন্দ্যোপাধ্যায় উইকিপিডিয়া’, ‘বৈশাখী বন্দ্যোপাধ্যায় instagram’, ‘বৈশাখী বন্দ্যোপাধ্যায় হট ছবি’, বৈশাখী বন্দ্যোপাধ্যায় facebook’, ‘বৈশাখী বন্দ্যোপাধ্যায় এর স্বামী’, ‘বৈশাখী বন্দ্যোপাধ্যায় ছবি’, ‘বৈশাখী বন্দ্যোপাধ্যায় স্বামীর নাম’ ইত্যাদি।

সম্প্রতি সিবিআই শোভনবাবুকে গ্রেফতার করার পর প্রেসিডেন্সি সেলের বাইরে বৈশাখী দেবীর হাহাকার দেখেছে রাজ্যের মানুষ। এরপরেও হাসপাতালে দেখতে যাওয়া নিয়ে রত্না চ্যাটার্জির সঙ্গে দড়ি টানাটানি হয়েছে বৈশাখী দেবীর। সোশ্যাল মিডিয়ায় এক সাক্ষাৎকারে শোভনবাবুর সাথে বসে নানাবিষয় নিয়ে কথা বলেছিলেন তিনি যেখানে শোভন বাবু দাবি করেছিলেন রত্না চট্টোপাধ্যায়ের পরকীয়ার জন্যই তার সঙ্গে থাকেন না তিনি। বৈশাখীকে নিয়ে তাদের মধ্যে কোন অশান্তি নেই। এরপরেই নিজের ফেসবুক প্রফাইলে নিজের সঙ্গে শোভনবাবুর নাম জুড়ে একসাথে পথচলা শুরু করেন তারা।
বৈশাখী বন্দ্যোপাধ্যায়

রাজ্যের মানুষ যাই বলুক না কেন, শোভন-বৈশাখীর বন্ধুত্ব অটুট এবং অবিনশ্বর। বিতর্ক উস্কে নিজের স্থাবর অস্থাবর সম্পত্তি বৈশাখীর নামে লিখে দিয়েছেন শোভন চট্টোপাধ্যায়। আগামী প্রজন্মের কাছে তাদের বন্ধুত্ব উদাহরণ হয়ে থাকবে কি না তা বলা মুশকিল তবে বাস্তব জীবনে এহেন উদাহরণ বড় একটা মেলা ভার। সেই সঙ্গে মানুষের আগ্রহের কেন্দ্রবিন্দুতেও রয়েছেন বৈশাখী বন্দ্যোপাধ্যায় (Baisakhi Banerjee) এবং আগামী দিনেও থাকবেন। তাদের নিয়ে বিতর্ক শেষ হওয়ার নয়।

আরোও পড়ুন :