“ওই রকম চিঠি ১০০ পাই, ১৫০টা পড়ি, ২০০ ছিঁড়ি”, নির্বাচন কমিশনের পাঠানো নোটিশের উদ্দেশ্যে বললেন প্রিয়াঙ্কা টিবরেওয়াল

33
- Advertisement -

প্রিয়াঙ্কা টিবরেওয়াল
ভোটের আগেই বেফাঁস মন্তব্য করে বসলেন ভবানীপুরের বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিবরেওয়াল। সবেমাত্রই রাজ্য রাজনীতিতে পরিচিত হতে শুরু করেছেন তিনি আর যাত্রার শুরুতেই নির্বাচন কমিশনকে অপমান করে এমন কথা বলে বসলেন যা নিয়ে বেশ সরগরম রাজ্য রাজনীতি। আসুন ব্যাপারটা বিশদে জানা যাক। ভবানীপুর বিধানসভা কেন্দ্র থেকে

- Advertisement -

ইতিমধ্যেই নির্বাচনী প্রচার পুরোদমে শুরু করে দিয়েছেন প্রিয়াঙ্কা। মানুষের বাড়ি বাড়ি গিয়ে প্রচার সারছেন তিনি। গতকাল বুধবার একটি মন্দিরে পুজো দিয়ে ঢাক ঢোল নিয়ে প্রচার সেরেছিলেন তিনি। করোনা পরিস্থিতির মধ্যে এত জনসমাগম নিয়ে প্রচারে বিধিভঙ্গ করেছেন কি না সেই মর্মে একটি নোটিশ রিটার্নিং অফিসারের তরফ থেকে পেয়েছেন নেত্রী। তারপরে তিনি জানিয়েছিলেন নির্বাচন কমিশন তাকে কিছু প্রশ্ন জিজ্ঞাসা করে ৪৮ ঘন্টার মধ্যে উত্তর দিতে বলেছে এবং তিনি যথাসাধ্য উত্তর দেবেন।

তবে বৃহস্পতিবার আসতে না আসতেই দেখা গেল ভিন্ন রূপ। বৃহস্পতিবার নিজের কেন্দ্রে নির্বাচনী প্রচার সারার সময় তার নিরাপত্তায় থাকা পুলিশ কর্মীর সাথেই বচসা বেঁধে যায় নেত্রীর। এই অবস্থায় তিনি নির্বাচন কমিশনের নোটিশ নিয়ে বলেন, “ওই রকম চিঠি ১০০ পাই, ১৫০টা পড়ি, ২০০ ছিঁড়ি।” এই মন্তব্যের পর থেকেই তাকে নিয়ে জোর চর্চা শুরু হয়েছে তৃণমূলের বিরুদ্ধে নির্বাচন কমিশনকে নিয়ে এমন ঔদ্ধ্বত্য ভালো ভাবে দেখছেনা কেউই।

আরোও পড়ুন :