মাত্র ৫ দিনের মধ্যেই কাকে জীবনসঙ্গী হিসেবে বাছলেন পরীমনি? জানুন বিস্তারিত

24
- Advertisement -


বাংলাদেশের অন্যতম জনপ্রিয় নায়িকা পরীমনির বিয়ে নিয়ে দুই বাংলার মানুষের মধ্যেই সমান উত্তেজনা রয়েছে। ধর্ষনের চেষ্টা থেকে শুরু করে মাদক কান্ড, জেলবন্দি হওয়া তারপর বিয়ে, সব মিলিয়ে ২০২০ সালটা পরীমনির জন্য বেশ চমকপ্রদ এবং ঘটনাবহুল ছিল তা বলাই বাহুল্য। তবে এবার চর্চা শুরু হয়েছে অভিনেত্রীর বিয়ে নিয়ে।

- Advertisement -

বাংলাদেশের সংবাদমাধ্যমের দাবি এর আগেও চারবার বিয়ে করেছেন পরীমনি কিন্তু একটিও দীর্ঘস্থায়ী হয়নি। এবার অভিনেত্রী বিয়ে করেছেন অভিনেতা শরিফুল রাজকে। বিয়ের বিষয়ে অভিনেত্রী জানিয়েছেন ১১ অক্টোবর বাংলাদেশের ব্রাহ্মণবাড়িয়ায় শ্যুট শুরু হয় গিয়াসউদ্দিন সেলিমের ‘গুণিন’ ছবির। এখানে তিনি এবং রাজ একে অন্যের বিপরীতে অভিনয় করছেন। শ্যুট শুরুর মাত্র পাঁচ দিন পরে ১৭ অক্টোবর তাঁরা বিবাহবন্ধনে আবদ্ধ হন! রাজ পরে বলেছেন, ‘আমরা ধুমধাম করে বিয়ে উদ্‌যাপন করতে চেয়েছিলাম। দু’জনের হাতেই হাতে বেশ কিছু কাজ। সে সব মিটলেই অনুষ্ঠান করতাম। তাই আর জানানো হয়নি।’

এর আগে পরীমনি যাদের বিয়ে করেছেন তারা হলেন, ইসমাইল হোসেন, ফিরদৌস কবীর সৌরভ, তামি হাসান, কামরুজ্জামান রনি। শরিফুল রাজও এই তালিকায় পান কি না সেই উত্তর দেবে সময়।

আরোও পড়ুন :