“আমি এখন অবিবাহিত এবং কোনও সঙ্গী খুঁজছি না”, বললেন পুনম পান্ডে


ভারতের জনপ্রিয় মডেল হলেন পুনম পান্ডে। অভিনয়ের মাধ্যমেও নিজের কেরিয়ারকে প্রতিষ্ঠা করার চেষ্টা করেছেন তিনি তবে দেশের মানুষ তাকে মডেল হিসেবেই বেশি চেনে। একাধিকবার বিতর্কে নাম জড়িয়েছে পুনমের। পেশাগত কারণের জন্য মাঝে মধ্যেই উষ্ণ ছবি আপলোড করে থাকেন তিনি। বিতর্কে জড়িয়ে বেশ কয়েকবার নগ্ন হয়েছেন প্রকাশ্যে।

- Advertisement -

তবে ভক্তদের অবাক করে হঠাৎই ২০২০ সালের সেপ্টেম্বর মাসে দীর্ঘদিনের প্রেমিক স্যাম বোম্বে কে বিয়ে করেছিলেন পুনম। এই স্যাম বোম্বের সাথেই একটি যৌন মিলনের ভিডিও ভাইরাল হয়ে গেছিল এবং পরে তা ভাইরাল হয়ে যায়। তবে বিয়ের কিছুদিনের মধ্যেই ঘটে ছন্দপতন। ২০২১ সালের নভেম্বরে স্যামের নামে থানায় অভিযোগ করেন পুনম, যার জেরে পুলিশ গ্রেফতারও করেছে তাকে।

স্যামের বিরুদ্ধে মূলত গার্হস্থ্য হিংসার অভিযোগ এনেছিল মডেল। শারীরিক নিগ্রহ করা হয়েছে তাকে বলেও দাবি করেছিলেন তিনি এবং সম্প্রতি সেই বিয়ে নিয়েই মুখ খুলেছেন একটি সাক্ষাৎকারে। পুনমের কোথায়, “কোনও মহিলা এই ধরনের ঘটনার মধ্য দিয়ে যেতে চান না। আমি ওকে বিয়ে করেছি কিন্তু তারপরে যা ঘটেছিল সেটা দুর্ভাগ্যজনক ছিল। খুব হাস্যকর বা বোকা বোকা শোনালেও অভিজ্ঞতা মোটেই তা নয়। আমি এখন অবিবাহিত এবং কোনও সঙ্গী খুঁজছি না।”

আরোও পড়ুন :