এসপ্ল্যানেড স্টেশনে চলন্ত মেট্রোর সামনে ঝাঁপ দিয়ে আত্মঘাতী এক ব্যক্তি!

94
- Advertisement -

এসপ্ল্যানেড মেট্রো স্টেশন
সাত সকালে মেট্রো লাইনে ঝাঁপ দিল এক ব্যক্তি।শুক্রবার সকালে চলন্ত মেট্রোর সামনে ঝাঁপ দেয় ওই ব্যক্তি।এসপ্ল্যানেড স্টেশনে হওয়া এই ঘটনায় ওই ব্যক্তির মৃত্যু হয়েছে বলে জানা গিয়েছে।এই দূর্ঘটনার ফলে কবি সুভাষগামী মেট্রো পরিষেবা ব্যাহত।

- Advertisement -

এসপ্ল্যানেড স্টেশনে এই ঘটনা ঘটার সময় প্রত্যক্ষদর্শী যারা ছিলেন তারা জানান,সকাল ৭ঃ৪৫ নাগাদ এসপ্ল্যানেড মেট্রো স্টেশনে দাঁড়িয়ে ছিলেন ওই ব্যক্তি।ওই সময় ডাউন লাইনে মেট্রো ঢুকছিল।হঠাৎ করেই চলন্ত মেট্রোর সামনে ঝাঁপ মারেন তিনি।চলন্ত মেট্রোর ধাক্কায় কিছুটা দূরে গিয়ে লাইনের ওপরে পড়েন তিনি।দূর্ঘটনার খবর পাওয়া মাত্র সংশ্লিষ্ট কর্তৃপক্ষ উদ্ধারকারী দল খবর দেয়।এরপর ঘটনাস্থলে উদ্ধারকারী দল এসে ওই ব্যক্তিকে উদ্ধার করে,কিন্তু ততক্ষনে যা হওয়ার হয়ে গিয়েছে।

এই দূর্ঘটনার জেরে সাময়িক ব্যাহত ছিল মেট্রো পরিষেবা।কবি সুভাষগামী মেট্রো পরিষেবা ব্যহত হয় সকাল ৭ঃ৪৫ মিনিট থেকে ৮ঃ২৪ মিনিট অবধি।এরপর ধীরে ধীরে স্বাভাবিক হতে থাকে মেট্রো পরিষেবা।অফিস টাইমে মেট্রো পরিষেবার ব্যাহত হওয়ায় রীতিমতো বিপাকে পড়ে যান সাধারন যাত্রীরা।

মেট্রোর সামনে ঝাঁপ দিয়ে আত্মঘাতী হওয়া ওই ব্যক্তির নাম, পরিচয় সবই অজানা এখনও।তার কাছে একটি ব্যাগ পাওয়া গেছে।কিন্তু ওই ব্যাগ থেকে কিছুই পাওয়া যায়নি বলে জানা গিয়েছে।ওই ব্যক্তির পরিচয় জানার চেষ্টা চলছে বলে শেষ পর্যন্ত পাওয়া খবরে জানা গিয়েছে।

আরোও পড়ুন :