চরম অপমান করা হলো নুসরাত জাহান কে, দেখুন পুরো ভিডিও

Image Source : Google

সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে জনপ্ৰিয় অভিনেতা বা অভিনেত্রীদের বুলিং এর ঘটনা নতুন কিছু নয়। এ তো আখচারই ঘটে থাকে আজকাল। এই লিস্টে প্রথমে অবশ্যই নাম আসবে অভিনেত্রী স্বস্তিকা মুখার্জির। প্রায়শই তাঁকে নানারকমের কটু কথা শুনতে হয় সোশ্যাল হ্যান্ডেলে। তিনি সেগুলির যোগ্য জবাব ও দিয়ে থাকেন। তাঁর পরে অবশ্যই নাম আসবে অভিনেত্রী নুসরত জাহানের।

- Advertisement -

কয়েক মাস আগেই তিনি ইনস্তানবুলে গিয়ে বিয়ে করেছেন হিন্দু ব্যবসায়ী নিখিল জৈন কে। নিখিলের সঙ্গে বিয়ের সময় থেকেই তাঁকে এক শ্রেণীর মানুষ আক্রমন করেছিলেন কেন তিনি মুসলিম হয়ে হিন্দু ছেলেকে বিবাহ করছেন এই বলে। বিয়ের পর যখন তিনি পার্লামেন্টে হিন্দু রীতি মেনে শাঁখা সিঁদুর পড়ে ক্যামেরার সামনে আসেন তখনো তাকে খুনের হুমকি দেওয়া হয়েছিল এবং সেই ঘটনা নিয়ে বেশ জল্পনাও হয়েছিল।

তবে এবার আবার সেই ঘটনার পুনরাবৃত্তি ঘটে যখন নুসরত পুজোর সাজে কিছু ছবি আপলোড করেন তাঁর সোশ্যাল হ্যান্ডেলে। আসে নানারকমের বিরূপ কমেন্ট এবং কিছু ব্যক্তি আক্রমণও। যদিও নুসরত তাঁর স্বভাবসিদ্ধ ভঙ্গিতেই বিষয়টি এড়িয়ে গেছেন তবু কিছু মানুষের এরকম কট্টর মনোভাব সমাজের মধ্যে দূষিত প্রভাব ফেলছে সে কথা আর বলার অপেক্ষা রাখেনা।

আরোও পড়ুন :