কর্মচারীকে ১৫০০ কোটি টাকার উপহার দিলেন মুকেশ আম্বানি! জানেন কী সেই উপহার?


দেশের তথা এশিয়ার অন্যতম ধনী ব্যবসায়ী হলেন মুকেশ আম্বানি। দিন দিন আরো বড় হয়ে উঠছে তার ব্যবসা। প্রথমে তিনি ‘JIO’ লঞ্চ করার মধ্য দিয়ে জোরালো ভাবে পা রাখলেন টেলিকম ব্যবসায়। ফোর জি নেটওয়ার্কের সাথে ব্দেশবাসীকে পরিচয় করানোর সাথে সাথে বর্তমানে ফাইভ জি এবং স্যাটেলাইট কানেকশনের মাধ্যমে নেটওয়ার্কিংএর বিষয়ে ভাবছে মুকেশ আম্বানির সংস্থা।

- Advertisement -

তবে মুকেশ আম্বানির এই উত্থানের পেছনে যার অবদান অনস্বীকার্য তার নাম হল মনোজ মোদি। মুকেশ আম্বানির ডান হাত মনোজ বাবু। নীরবে তিনি প্রচুর কাজ করে গেছেন মুকেশ আম্বানির জন্য যার সুফল পেয়েছে গোটা আম্বানি গোষ্ঠী। দীর্ঘদিন কাজের সুবাদে মনোজ মোদি কেবলমাত্র কর্মচারী নয়, মুকেশ আম্বানির কাছের বন্ধুও হয়ে গেছেন।

আর সেই কারণেই এবার মনোজ বাবুকে উপহার দিলেন মুকেশ আম্বানি। তার দেওয়া উপহার তো আর যা তা হতে পারেনা। সত্যিই তাই, এমন এক উপহার মনোজ বাবু পেয়েছেন যা নিয়ে শুধু দেশে নয় বিদেশেও আলোচনা হচ্ছে। তাহলে এবার আপনার মনে কৌতুহল হতেই পারে কী এমন উপহার দিয়েছেন মুকেশ আম্বানি মনোজ মোদিকে?

শোনা যাচ্ছে মুকেশ আম্বানির থেকে একটি ২২ তলা বাড়ি গিফট হিসেবে পেয়েছেন মনোজ মোদি। বাড়িটির নাম ‘ক্রিস্টেনড বৃন্দাবন’। বাড়িটি তোইরী করতে খরচ হয়েছে ১৫০ কোটি টাকা কিন্তু বর্তমানে বাড়িটির দাম ১৫০০ কোটি টাকা। বাড়ির মধ্যে যত আসবাবপত্র রয়েছে সেইসব নাকি ইতালিতেই বানানো এবং সেখান থেকেই আনা হয়েছে বলে খবর। ফলে বোঝাই যাচ্ছে শুধু ব্যবসা নয়, মুকেশ আম্বানির মনও বেশ বড়।

আরোও পড়ুন :