জিওর চেয়ারম্যান থেকে অবসর নেওয়ার পর এবার রিলায়েন্স রিটেল থেকেও অবসর নিতে চলেছেন মুকেশ আম্বানি

Image Source : Google

সম্প্রতি রিলায়েন্স জিওর চেয়ারম্যান নিযুক্ত হয়েছেন মুকেশ আম্বানির ছেলে আকাশ আম্বানি। ছেলের ওপর জিও টেলিকমের দায়িত্ব ছেড়েছেন মুকেশবাবু, এই খবর এখনও বাসি হয়নি, আর এর মধ্যেই ফের রিলায়েন্স রিটেলের দায়িত্ব ছাড়তে চলেছেন তিনি।

- Advertisement -

শোনা যাচ্ছে রিটেলের দায়িত্ব নেবেন ঈশা আম্বানি, যিনি আসলে আকাশের যমজ বোন। সময় থাকতে থাকতেই নব প্রজন্মের ওপর দায়িত্ব ভাগ করে দিতে চান মুকেশ আম্বানি যাতে তারা সবটা বুঝে নিতে পারে এবং আগামী দিনে যোগ্য উত্তরসূরী হিসেবে নিজেকে প্রমাণ করতে পারে।

মা নীতা আম্বানির সাথে মেয়ে ঈশা আম্বানি

শোনা যাচ্ছে খুব তাড়াতাড়িই ক্ষমতা হস্তান্তর করে দেবেন মুকেশ আম্বানি মেয়ে ঈশার হতে। এরপর সবকিছু সামলাবেন ঈশাই। ঈশা এবং আকাশ ছাড়াও আরো এক ছেলে আছে মুকেশ আম্বানির, যার নাম অনন্ত আম্বানি। সেও দাদার মত আমেরিকার ব্রাউন বিশ্ববিদ্যালয় থেকে পড়াশোনা করছে।

ছেলেমেয়েরাই আগামী দিনে ব্যবসাকে এগিয়ে নিয়ে যাবে এমন বিশ্বাস রাখেন মুকেশ আম্বানি। এত অবধি তারা আড়ালে থেকে ব্যবসার যাবতীয় দায়িত্ব সামলে এসেছে। এবার পুরোপুরি সামনে এসে তারা সমস্ত কাজ কে পরিচালনা করবেন।

আকাশ এবং ঈশা আগামী দিনে সফলতার মাপকাঠিতে বাবাকে ছাড়িয়ে যেতে পারে কি না সেই উত্তর দেবে সময়, তবে আপাতত নতুন দায়িত্ব পেয়ে তারা বেশ খুশি।

আরোও পড়ুন :