কালো রঙের পোশাকে রিয়্যালিটি শোয়ে সকলের ঘুম কাড়লেন অভিনেত্রী মৌনি রয়


বর্তমানে সোশ্যাল মিডিয়ায় অভিনেতা অভিনেত্রীদের প্রোফাইলে লক্ষ লক্ষ মানুষের যাতায়াত। সোশ্যাল মিডিয়ার ফলোয়ার্স সংখ্যাই বলে দেয় কে কতটা জনপ্রিয়। আর যদি কথা হয় মৌনি রয় কে নিয়ে, তাহলে তো হয়েই গেল, ২২ মিলিয়ন অর্থাৎ দুই কোটিরও বেশি মানুষ সবসময় ফলো করেন মৌনি কে।

- Advertisement -

আমাদের রাজ্যের উত্তরবঙ্গের কুচবিহার জেলার মেয়ে মৌনি মাঝেমধ্যেই চলে আসেন চর্চার কেন্দ্রবিন্দুতে। কিছুদিন আগেই বিয়ে করে নতুন জীবনে পা দিয়েছেন মৌনি রায়, তারপর থেকেও একাধিকবার তিনি সোশ্যাল মিডিয়ায় আপলোড করেছেন একাধিক ছবি ও ভিডিও যার জেরে ভাইরাল হয়ে গেছেন সহজেই।

এখন গরমের সময়, আর কিছুদিন আগে এই গরমে সোশ্যাল মিডিয়া জুড়ে আরো একটু বেশি করে উষ্ণতা ছড়িয়ে দিলেন মৌনি। সাদা রঙের পোশাকে তিনি আপলোড করলেন নতুন ছবি যা নিমেষেই ভাইরাল হয়েছিল ভক্তদের মধ্যে।

বর্তমানে বলিউডে যে ছবিটি নিয়ে বেশ আলোচনা চলছে তার নাম হল ‘ব্রহ্মাস্ত্র’, রণবীর কাপুর এবং আলিয়া ভাট অভিনীত এই ছবি নিয়ে দর্শকদের মধ্যেও উন্মাদনা তুঙ্গে। মৌনি এই ছবিতে অভিনয় করেছেন ফলে অভিনেত্রীর ফ্যানদের জন্যেও ‘ব্রহ্মাস্ত্র’ বিগ রিলিজ।

স্বাভাবিক ভাবেই যত দিন যাচ্ছে ততই আরো জনপ্রিয়তা বাড়ছে বঙ্গতনয়া মৌনির। আগামী দিনে বলিউডে প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে যে তিনি অবিলম্বেই জায়গা করে নেবেন সেকথা বলাই বাহুল্য। ‘নাগিন’ সিরিয়ালের মধ্যে থেকে বলিউডে পা রেখেছিলেন মৌনি এখন তার এই সফর কোথায় শেষ হয় সেটাই দেখার। সম্প্রতি একটি নাচের রিয়্যালিটি শোয়ে দেখা গেল মৌনিকে। কালো রঙের পোশাকে আবার সকলের ঘুম কাড়লেন অভিনেত্রী।

আরোও পড়ুন :