পড়নে ডিপ নেক পোশাক, চোখে নীল চশমা! সোশ্যাল মিডিয়ায় উত্তাপ ছড়ালেন সকলের প্রিয় ঝুমা বৌদি


বর্তমান যুগ ওয়েবসিরিজের।বিগত কিছু বছরে দেশজুড়ে গজিয়ে উঠেছে অসংখ্য ওটিটি প্ল্যাটফর্ম আর সেই সুবাদে বিপুল জনপ্রিয়তা লাভ করেছে একাধিক অভিনেতা, অভিনেত্রী। কিছু কিছু ওয়েবসিরিজ জনপ্রিয়তার নিরিখে টেক্কা দেবে পূর্ণদৈর্ঘ্যের ছবিকেও। বিভিন্ন আঞ্চলিক ভাষাতেও রয়েছে একাধিক ওটিটি প্ল্যাটফর্ম।

- Advertisement -

বাংলার এমন একটি ওটিটি প্ল্যাটফর্মের নাম ‘হইচই’ যেখানে একটি জনপ্রিয় সিরিজের নাম ‘দুপুর ঠাকুরপো’, যার দ্বিতীয় সিজনে কাজ করেছিলেন ভোজপুরী অভিনেত্রী মোনালিসা এবং তারপর থেকে তিনি বাঙালি দর্শকদের কাছে ‘ঝুমা বৌদি’ নামেই পরিচিত। সোশ্যাল মিডিয়াতেও ভীষন সক্রিয় মোনালিসা।

অভিনেত্রী মোনালিসা মাঝেমধ্যেই হাজির হয়ে যান সোশ্যাল মিডিয়ায়, আপলোড করে থাকেন নিত্যনতুন ছবি ও ভিডিও। মোনালিসার আপলোড করা ছবি মানেই তাতে থাকবে উষ্ণতার আদুরে ছোঁয়া। সোশ্যাল মিডিয়ায় ৫০ লক্ষেরও বেশি মানুষ অভিনেত্রীকে ফলো করে থাকে প্রতিমুহুর্তে। ফলোয়ার্স সংখ্যা থেকেই সহজে আন্দাজ করা যায় মানুষের মধ্যে মোনালিসা কতটা জনপ্রিয়।

আপনি হয়তো জানেননা মোনালিসার আসল নাম অন্তরা বিশ্বাস। ভোজপুরী ইন্ডাস্ট্রি দিয়ে নিজের কেরিয়ার শুরু করলেও পরবর্তীকালে বলিউডে পাকাপাকি ভাবে জায়গা করে নিতে পেরেছেন মোনালিসা। একাধিক হিন্দি মেগা সিরিয়ালে চুটিয়ে কাজ করছেন অভিনেত্রী মোনালিসা।

সম্প্রতি তিনি নিজের সোশ্যাল হ্যান্ডেলে পোস্ট করলেন নতুন ছবি। পঞ্চাশ লক্ষেরও বেশি মানুষ সোশ্যাল মিডিয়ায় ফলো করে থাকে মোনালিসাকে। আর সেখানেই এবার সকলের প্রিয় ঝুমা বৌদি ডিপ নেক পোশাকে চোখে নীল চশমা পড়ে আপলোড করলেন নতুন ছবি। পছন্দের ‘ঝুমা বৌদি’ কে এই অবতারে দেখে ভক্তদের চক্ষু তো চড়কগাছ।

আরোও পড়ুন :