কোমড় থেকে খুলে যাচ্ছে প্যান্ট, স্পষ্ট অন্তর্বাস! নেটদুনিয়ায় ভাইরাল মডেল সবিতার ছবি


বর্তমান যুগ সোশ্যাল মিডিয়ার। আর এই সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার করে খুব সহজেই বহু ছেলেমেয়ে নিজের কেরিয়ারকে দিয়েছে কিক স্টার্ট। সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই নিজের ফ্যানবেস তৈরী করে মডেলিং কেরিয়ারে আসছেন অনেকে, সেখান থেকে আসছেন অভিনয় জগতে। আর এই সুবাদেই বর্তমানে সোশ্যাল মিডিয়ায় উঠতি মডেলদের রমরমা।

- Advertisement -

আর সোশ্যাল মিডিয়ার মডেলদের নিয়ে বলতে গেলে অবশ্যই বলতে হবে সবিতা রানার নাম। ইনস্টাগ্রামে সবিতার ভক্তসংখ্যা আঠেরো লক্ষেরও বেশি। আগামী দিনে বলিউডেও নিজের কেরিয়ার গড়ার স্বপ্ন দেখেন সবিতা রানা।

কখনও শাড়ি তো কখনও বিকিনি সবকিছুতেই সমানভাবে মানিয়ে যান সবিতা, আর তাই তার পোস্টগুলি ভাইরাল হতে খুব বেশি সময় লাগেনা। আর ভক্তদের উদ্দেশ্যে এবং নিজের পেশার খাতিরে সোশ্যাল মিডিয়ায় ভীষণভাবে সক্রিয় সবিতা রানা।

কিছুদিন আগেই দুবাই গেছিলেন মডেল সবিতা। সেখানকার ট্যুরের নানা মুহুর্তের ছবি এবং ভিডিও তিনি আপলোড করেছেন সোশ্যাল মিডিয়ায় যা ভাইরাল হতে সময় লাগেনি। আর সম্প্রতি আরো একবার মানুষের চর্চার কেন্দ্রবিন্দুতে সবিতা।

নিজের ইন্সটা হ্যান্ডেলে একটি ছবি আপলোড করেছেন সবিতা যেখানে তাকে দেখা যাচ্ছে অন্তর্বাসে। কোমড়ে অবশ্য একটি জিনসের ফুলপ্যান্ট রয়েছে তবে তার অবস্থা তথৈবচ। কোমড় থেকে খুলে নেমে যাচ্ছে সেই প্যান্ট। এমন ছবি আপলোডের সাথে সাথে ভক্তদের মনে জেগেছে একটাই প্রশ্ন ‘এ কেমন প্যান্ট?’

আরোও পড়ুন :