বিয়ে করেছিলেন,এমনকি ১০ বছরের এক ছেলেও আছে!চাঞ্চল্যকর তথ্য উঠে আসল যশের সম্পর্কে

28
- Advertisement -

যশ দাশগুপ্ত
টলি তারকা যশ দাশগুপ্ত এই মুহুর্তে খবরের শিরোনামে প্রায়ই থাকছেন।নুসরত জাহানের সাথে তার বন্ধুত্ব থেকে আরম্ভ করে নুসরতের সন্তান হওয়া সব ক্ষেত্রেই বার বার অভিনেত্রীর সাথে বার বার উঠে এসেছে তার নাম ও।এবার যশের জীবনের এক চাঞ্চল্যকর তথ্য উঠে আসল, জানা যাচ্ছে মুম্বাই তে রয়েছেন তার প্রাক্তন স্ত্রী,একইসাথে তাদের আছে ১০ বছরের এক ছেলেও।

- Advertisement -

টলি অভিনেত্রী নুসরত জাহান সম্প্রতি এক পুত্র সন্তানের জন্ম দিয়েছেন, তার নাম ও রেখেছেন ‘ঈশান’।খোলাখুলি ভাবে প্রকাশ না করলেও এই সন্তানের পিতা যে যশ দাশগুপ্ত তা এর মধ্যেই আকারে ইঙ্গিতে বুঝিয়েছেন তারা দুজনেই।কিছুদিন আগে পুরসভা তে গিয়ে করোনা ভ্যাক্সিন নেওয়া থেকে শুরু করে পার্টি,ক্যাফেতে অবসর যাপন সব কিছু তারা দুজনে একসাথেই করেন এখন।এসব কিছুর মাঝেই যশের জীবন নিয়ে উঠে এল চাঞ্চল্যকর তথ্য।

উল্লেখ্য নুসরতের সাথে সম্পর্ক থাকার আগে যশ দাশগুপ্ত এর সাথে সম্পর্ক ছিল পুনম ঝাঁ এর,এই ঘটনা প্রায় সকলেই জানেন। তবে পুনমের ও আগে যশ বিবাহ করেছিলেন মুম্বাই নিবাসী সাংবাদিক শ্বেতা সিংহ কে।জানা গিয়েছে তাদের দুজনের ১০ বছরের এক পুত্র সন্তান ও রয়েছে।ডিভোর্স হয়ে যাওয়ার পরও তাদের ছেলের দায়িত্ব দুজনে একসাথেই সামলান।

নুসরত-যশ নিয়ে এই মুহুর্তে তোলপার চলছে নেটদুনিয়ায়।এরই মাঝে যশের প্রাক্তন স্ত্রীর খবর ছড়িয়ে পড়তেই অবাক হয়ে গিয়েছেন যশ এর ভক্তরা।যশের অনেক ভক্তই জানতেন না যে যশ আগে বিবাহ করেছিলেন, কিন্তু প্রাক্তন স্ত্রী শ্বেতার কথা সামনে আসার পর নুসরত-যশ কে নিয়ে যে আলোচনা চলছিল তার মধ্যে চলে এলেন তিনি ও।

আরোও পড়ুন :