কর্মীদের দুদফায় শহীদ দিবস উদযাপন করার নির্দেশ দিল তৃণমূল, প্রধান বক্তা মমতা বন্দ্যোপাধ্যায়

42
- Advertisement -


আগামী ২১ শে জুলাই বেশ বড় করেই শহীদ দিবস পালন করবে তৃণমূল কংগ্রেস। তৃতীয়বারের জন্য ক্ষমতায় আসার পর এই প্রথম শহীদ দিবসে ৫০ লক্ষ কর্মীর অংশগ্রহণ চাইছে তৃণমূল কংগ্রেস। দুদফায় এই শহীদ দিবস পালিত হবে বলে জানিয়েছে সবুজ শিবির। সমস্ত বুথ কর্মীদের সক্রিয়ভাবে অংশ নিতে হবে এই শহীদ দিবসে।

- Advertisement -

করোনা অতিমারীর কথা ভেবে গোটা প্রক্রিয়া ভার্চুয়ালি সারতে চাইছেন মমতা বন্দ্যোপাধ্যায়। প্রথমে সকাল ১০টায় দলীয় কার্য্যালয়ে ৫০ জন বুথকর্মী সামাজিক দূরত্ব বজায় রেখে জড়ো হবেন এবং ১৯৯৩ সালের শহীদদের উদ্দেশ্যে দলীয় পতাকা উত্তোলন করবেন এবং মাল্যদান করবেন। এরপর ২ টোর সময় টিভি বা জায়েন্ট স্ক্রিনে সকলে মমতা বন্দ্যোপাধ্যায়ের ভাষণ শুনবেন। কালীঘাট থেকেই বক্তব্য রাখবেন মুখ্যমন্ত্রী।

এবারের শহীদ দিবস শুধু বাংলায় নয়, বিহার, উত্তরপ্রদেশ, ত্রিপুরা, দিল্লি এমনকি গুজরাতেও পালন করতে মরিয়া তৃণমূল কংগ্রেস। একুশের বিধানসভা ভোটে বিজেপিকে বিপুল ভোটে হারানোর পর সারা দেশজুড়েই গেরুয়া বিরোধী শিবিরের প্রধান মুখ হয়ে উঠেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। তাই এবারের শহীদ দিবসের মধ্য দিয়েই তিনি ২০২৪ এর লোকসভা ভোটের আগে সারা দেশে নিজের শক্তি প্রদর্শন করতে চান।

আরোও পড়ুন :