বাঘিনীর হুঙ্কার! গোয়া সফরের আগেই “‘নতুন ভোরের সূচনা করব” বলে টুইট করলেন মমতা বন্দোপাধ্যায়


একুশের বিধানসভা ভোটে বিজেপিকে পর্যদুস্ত করে এবার সারা দেশ থেকে বিজেপিকে সরানোর সঙ্কল্প গ্রহণ করেছেন মমতা বন্দোপাধ্যায়। দেশজুড়ে রাজনৈতিক ব্যক্তিত্বদের মধ্যে মমতা বন্দোপাধ্যায় বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন এবং নিঃসন্দেহে বর্তমানে বিজেপি বিরোধী শিবিরের মুখ তিনি। আগামী দিনে আসাম, ত্রিপুরা এবং গোয়াতেও নিজেদের ক্ষমতা বিস্তারে সচেষ্ট মমতা বন্দোপাধ্যায় আগামী ২৮শে অক্টোবর গোয়া সফরে যাচ্ছেন।

- Advertisement -

গোয়া সফরে যাওয়ার আগেই নিজের সোশ্যাল হ্যান্ডেলে বিজেপিকে একপ্রকার হুমকি দিলেন নেত্রী। তিনি লিখেছেন, “২৮ অক্টোবর গোয়া যাওয়ার প্রস্তুতি নিচ্ছি। বিজেপি এবং তাদের বিভেদমূলক উদ্দেশ্যগুলিকে পরাস্ত করতে সকল ব্যক্তি, সংগঠন এবং রাজনৈতিক দলগুলিকে একজোট হওয়ার আহ্বান জানাচ্ছি। গত ১০ বছরে গোয়ার মানুষকে অনেক ভোগান্তি সহ্য করতে হয়েছে।”

এরপরেই আরো একটি টুইটে তিনি লেখেন, “আমরা একটি নতুন সরকার গঠনের মাধ্যমে গোয়ায় নতুন ভোরের সূচনা করব। যা সত্যিই গোয়ার জনগণের সরকার হবে এবং তাদের প্রত্যাশাপূরণে প্রতিশ্রুতিবদ্ধ হবে।” প্রসঙ্গত উল্লেখ্য এর আগেই গোয়ার প্রাক্তন মুখ্যমন্ত্রী যোগ দিয়েছেন তৃণমূলে, জনপ্রিয় গায়ক লাকি আলীর সাথেও কথা বলেছেন তৃণমূল নেতা ডেরেক ও ব্রায়েন। ২৮ তারিখ মমতা বন্দোপাধ্যায়ের সফরে লাকি আলি বিশেষ ভূমিকা নেবে বলে মনে করা হচ্ছে।

আরোও পড়ুন :