ফের উষ্ণ আবেদনে ধরা দিলেন বলিউডের হটকেক মল্লিকা শেরাওয়াত


এখন বড় পর্দায় খুব একটা দেখা না গেলেও একটা সময় বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ছিলেন মল্লিকা শেরাওয়াত। সবসময় তিনি থাকতেন চর্চার কেন্দ্রবিন্দুতে। মার্ডার ছবিতে ইমরান হাশমির সাথে একাধিক ঘনিষ্ট দৃশ্যে অভিনয় করার সুবাদে বলিউডে হু হু করে জনপ্রিয়তা পেতে শুরু করেন মল্লিকা। বিভিন্ন আইটেম নাম্বারেও দেখা গেছে তাকে।

- Advertisement -

কিন্ত তারপরেই হঠাৎ করে হারিয়ে যেতে শুরু করেন মল্লিকা শেরাওয়াত। বড় পর্দায় এখন তাকে মাঝেমধ্যে দেখা যায়। এবার এই বিষয় নিয়ে মুখ খুলেছেন মল্লিকা শেরাওয়াত। বলিউডের কাস্টিং কাউচের বিষয়টি জানেন অনেকেই কিন্তু মুখ খোলেননা সবাই।

এবার এই বিষয়টি নিয়েই একটি সাক্ষাৎকারে কথা বললেন মল্লিকা শেরাওয়াত। তিনি জানিয়েছেন, একাধিক ছবি তার হাতছাড়া হয়ে গেছে কারণ তিনি আপোষ করতে জানেন না। নায়করা চায় এমন নায়িকাদের সাথে কাজ করতে যারা তার কথা মত চলবে এমনকি রাত তিনটের সময় ডাকলেও নায়কের বাড়ি যেতে হবে, অন্তরঙ্গ সময় কাটাতে হবে। মুখের ওপরেই তখন না করে দিয়েছিলেন মল্লিকা।

মল্লিকা জানিয়েছেন এভাবে জীবন কাটাতে তিনি অভ্যস্ত নন, ফলে অনেক ছবি তিনি হারিয়েছেন। কিন্তু অভিনেত্রী জানিয়েছেন এই নিয়ে তার মধ্যে কোন অনুশোচনা নেই। বর্তমানে আমেরিকায় থাকেন মল্লিকা শেরাওয়াত।

সোশ্যাল মিডিয়ায় তিনি মাঝেমধ্যেই আপলোড করে থাকেন নিত্যনতুন ছবি ও ভিডিও যার জেরে সহজেই মানুষের আলোচনার কেন্দ্রবিন্দুতে চলে আসেন। সম্প্রতি তিনি শেয়ার করেছেন বেশ কিছু ছবি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে। আর মল্লিকার শেয়ার করা ছবি যে সহজে ভাইরাল হবে সে বিষয়ে কোন সন্দেহ নেই।

আরোও পড়ুন :