স্ত্রী কে নিয়ে শপিং এ গিয়ে লজ্জায় পড়েছিলেন মহারাজ!।’দাদাগিরি’ র মঞ্চ থেকে জানালেন সৌরভ গাঙ্গুলি

138
- Advertisement -

সৌরভ গাঙ্গুলি
ভারতীয় ক্রিকেট দুনিয়ার নক্ষত্র তথা বর্তমান ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি কেও বিভিন্ন সময়ে লজ্জায় পড়তে হয়।শুনতে অবাক লাগলেও দাদাগিরির মঞ্চে দাঁড়িয়ে সম্প্রতি এমনই এক গল্প জানালেন মহারাজ।এই গল্পে তিনি জানিয়েছেন স্ত্রী ডোনা গাঙ্গুলি কে নিয়ে শপিং করতে গিয়ে তাকে পড়তে হয়েছিল অপ্রস্তুতে।

- Advertisement -

রবিবার ‘দাদাগিরি’র নবম সিজনের মঞ্চে নিজের জীবনের এই হাস্যকর অভিজ্ঞতা প্রতিযোগীদের সাথে শেয়ার করেছেন সৌরভ গাঙ্গুলি।

উল্লেখ্য,মহিলা দের নিয়ে যারা শপিং এ গেছেন তারা জানেন ঠিক কি হয়।তারা দোকানে একবার ঢুকলে কাপড় -জামা পছন্দ করতে করতেই একবেলা কেটে যায়।এরপর অনেক ক্ষেত্রেই দেখা যায়, গোটা দোকানের সমস্ত কিছু দেখেও পছন্দ হয় না কিছুই।সেখান থেকে বেড়িয়ে তারপর গন্তব্য হয় অন্য আরেকটু দোকান।

মহিলাদের এই শপিং স্টাইলের ব্যাতিক্রম নন মহারাজের স্ত্রী নৃত্যশিল্পী ডোনা গাঙ্গুলিও। এদিন দাদাগিরির মঞ্চে সৌরভ জানান,’একদিন কলকাতার এক নামী দোকানে স্ত্রীকে নিয়ে শাড়ি কিনতে গিয়েছিলাম। সেখানে গিয়ে ৩০ মিনিট ধরে দেখার পরও, ম্যাডামের একটাও পছন্দ হয়নি’।

এরপর মহারাজ আরও বলেন,’কিছুক্ষণ পর আমার কানের কাছে এসে ম্যাডাম বলছেন, তাঁর একটা শাড়িও পছন্দ হয়নি। তখন আমি পাশে তাকিয়ে দেখি শাড়ির পাহাড় তৈরি হয়ে গেছে সেখানে। তখন আমি ভাবছি, এখন যদি না কিনে এখান থেকে চলে যাই, তাহলে আর কোনদিন এরা ঢুকতে দেবে না। তখন লজ্জায় পড়ে গিয়ে ওখান থেকেই দুটো শাড়ি তুলে নিয়ে দোকানিকে প্যাক করে দিতে বললাম। আর তারপর ম্যাডামকে বললাম তোমার ইচ্ছে হল রেখো, নাহলে যাকে ইচ্ছে দিয়ে দিও’।

আরোও পড়ুন :