বাংলায় ধুঁকছে বিজেপি! জে পি নাড্ডার সাথে দেখা করে নিজের অভিযোগ জানালেন লকেট চট্টোপাধ্যায়


একুশের বিধানসভা ভোটের পর থেকেই রাজ্যে ক্রমশ ঝিমিয়ে পড়েছে বিজেপি। ২০০ আসন জয়ের স্বপ্ন অধরা থেকে গেছে বিজেপির, উল্টে চওড়া হয়েছে দলের মধ্যেকার ফাটল। বহু নেতা নেত্রী যারা ভোটের আগে বিজেপিতে যোগ দিয়েছিলেন তারা ফিরে গেছেন তৃণমূলে। উল্টে বাবুল সুপ্রিয়র মত বিজেপি নেতাও এখন তৃণমূলে চলে গেছেন।

- Advertisement -

বিগত কিছু মাসে সবকিছু মিলিয়ে বিজেপি বেশ বিপর্যস্ত পশ্চিম বাংলায়। এর মধ্যেই রাজ্য বিজেপির অবস্থা সম্পর্কে হুগলির সাংসদ লকেট চট্টোপাধ্যায়ের কাছে রিপোর্ট চেয়েছিলেন সর্বভারতীয় সভাপতি জে পি না। গতকাল সেই বৈঠক সম্পন্ন হয়েছে দুজনের মধ্যে।

বিগত কিছুদিন ধরেই দলের মধ্যেকার সমস্যা নিয়ে মুখর হয়েছিলেন লকেট চট্টোপাধ্যায়। দলের একাধিক নেতা তার জন্য তাকে তিরস্কার করেছেন কিন্তু বারবার তিনি দলের সমালোচনা করেছেন আকারে ইঙ্গিতে বা কখনো সরাসরি। সব মিলিয়ে তিনি যে বেশ অসন্তুষ্ট সেবিষয়ে কোন সন্দেহ নেই।

সর্বভারতীয় সভাপতিকে সেই বিষয়েই অভিযোগ করেছেন নেত্রী। এমনটাই খবর সূত্রের। রাজ্য বিজেপি নেতাদের মধ্যে তিন চারজন সমস্ত সিধান্ত নিচ্ছে এবং তা দলের ওপর চাপিয়ে দিচ্ছে বলে জানিয়েছেন তিনি। এর পাশাপাশি লকেট চট্টোপাধ্যায় অভিযোগ করেছেন এখনও দলে এমন দু তিনজন আছেন যারা তৃণমূলের সাথে যোগাযোগ রাখছেন।

আদি জন্য দ্বন্দ্বের বিষয়টিও নাকি আলোকপাত করেছেন লকেট চট্টোপাধ্যায়। যারা কোন কাজের নয় তাদের পদ দিয়ে রাখা হয়েছে এবং তারা পুরানো অভিজ্ঞ নেতাদের কোন ধর্তব্যের মধ্যেই আনছে না বলে অভিযোগ নেত্রীর। এসবকিছু শুনে জে পি নাড্ডা আগামীদিনে কী ব্যবস্থা নেন সেদিকে চোখ থাকবে সকলের।

আরোও পড়ুন :