ডিসেম্বরেই বিয়ের পিঁড়িতে বসছেন ক্যাটরিনা!পাত্র কে জানেন?

12
- Advertisement -

ক্যাটরিনা কাইফ
বলিউডে আরি পাতলেই শোনা যায় ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের বিয়ের গুঞ্জন।বুধবার সকাল থেকেই বলিপাড়া থেকে একটাই কথা ভেসে আসছে, ভিকি ও ক্যাটরিনার বিয়ে নিয়ে তাদের দুই পরিবারের মধ্যে পাকা কথা হয়ে গিয়েছে। শোনা যাচ্ছে এই বছরের শেষের দিকেই সম্ভবত ডিসেম্বর মাসেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন ভিকি-ক্যাটরিনা।

- Advertisement -

এর আগে সোশ্যাল মিডিয়া জুড়ে রটে গিয়েছিল, ১৮ ই আগস্ট নাকি বাগদান পর্ব সেরে নিয়েছেন বলিউডের জনপ্রিয় এই জুটি।তবে এই খবরটি যে একেবারেই সত্য নয় তা ভিকি নিজেই পোস্ট করে জানিয়েছিলেন তার সোশ্যাল মিডিয়ায়।যদিও ভিকির সাথে এতটা গভীর সম্পর্ক নিয়ে কখনোই প্রকাশ্যে কিছু জানান নি।

একবার করন জোহরের শো তে এসে অভিনেতা ভিকি কৌশলের সাথে একসাথে রুপোলি পর্দা ভাগ করে নেওয়ার ইচ্ছা জানিয়েছিলেন অভিনেত্রী ক্যাটরিনা কাইফ।করন আবার একথা ভিকি কে বলেন,সেই মুহূর্তে লজ্জায় লাল হয়ে গিয়েছিলেন অভিনেতা।ঠিক এই ঘটনার পর থেকেই তাদের নিয়ে বলিউডে গুঞ্জন শুরু হয়।

বলিউডে সলমন খানের হাত ধরে প্রবেশ ঘটেছিল ক্যাটরিনার, তাদের দুজনের মধ্যেও প্রেমের সম্পর্ক শোনা গিয়েছিল সেই সময়।তারপর কেটে গিয়েছে বহু সময়।ক্যাটরিনার জীবনে এসেছিলেন রনবীর কাপুর।তার সাথে সম্পর্ক ভেঙে যাওয়ার পর সিদ্ধার্থ মালহোত্রা র সাথেও তার সম্পর্ক নিয়ে কথা শোনা যায়।যদিও তা কতটা সত্য তা জানা যায়নি।এবার ক্যাটের জীবনে এসেছেন ভিকি।তাদের দুজনকে একসাথে একাধিকবার সময় কাটাতেও দেখা গিয়েছে।

আরোও পড়ুন :