‘তৃণমূল বুঝে গেছে যে ওদের সঙ্গে মানুষ আর নেই’, কটাক্ষ কৈলাস বিজয়বর্গীর

33
- Advertisement -

Kailash Vijayvargiya
Image Source: Google

গতকাল রাজ্যে সম্পন্ন হয়েছে দ্বিতীয় দফার ভোটগ্রহণ। ছাপ্পা ভোট এবং ইভিএম বিভ্রাট নিয়ে প্রশ্ন তুলেছে তৃণমূল কংগ্রেস। নন্দীগ্রামে ৮০% ছাপ্পা ভোট হয়েছে নলে দাবি করেছেন মমতা বন্দ্যোপাধ্যায় তবে অন্যদিকে বিজেপি শিবির কিন্তু খুশি। তাদের মতে কিছু জায়গায় বিক্ষিপ্ত অশান্তি ছাড়া বাকি জায়গায় ভোট গ্রহণ হয়েছে শান্তিপূর্ণ। আগে বিরোধীরা দাবি করতো ভোট রিগিং এর তবে এবারে উলোটপুরাণ দেখা গেছে বাংলার নির্বাচনে। শাসক দল বলছে ভোট গ্রহণে তারা সন্তুষ্ট নয়, বেশ কিছু জায়গায় পুননির্বাচনের দাবি জানিয়েছে তারা।

- Advertisement -

তবে গেরুয়া শিবিরের রাস্ট্রীয় মহাসচিব কৈলাস বিজয়বর্গী এদিন বলেন, গত ৫ দশকে পশ্চিমবঙ্গে এমন শান্তিপূর্ণ নির্বাচন হয়নি কখনো। ৯০ শতাংশ বুথেই নির্ভয়ে নিজেদের অধিকার প্রয়োগ করেছে ভোটাররা। কিছু কিছু জায়গায় অশান্তি হয়েছে ঠিকই, কিন্তু আগের মতো অধিকাংশ বুথ দুষ্কৃতীরা দখল করতে পারেনি।

২ তারিখের ফলাফল যে বিজেপির পক্ষে যাবে সেবিষয়ে আত্মবিশ্বাসী শুভেন্দু অধিকারী থেকে শুরু করে কৈলাস জি সকলেই। তৃণমূলকে আক্রমণ করে এদিন কৈলাস বিজয়বর্গী বলেন, তৃণমূল বুঝে গেছে যে ওদের সঙ্গে মানুষ আর নেই। রাজ্যে এখন মমতা বনাম সাধারণ মানুষের ভোট হচ্ছে। কাল মমতা বন্দ্যোপাধ্যায় নিজের বিধানসভা কেন্দ্রের যেখানেই গেছেন, সেখানেই ওনাকে দেখে মানুষ জয় শ্রী রাম স্লোগান দিয়েছেন। মমতা বন্দ্যোপাধ্যায়ের পক্ষে একটি বিশেষ শ্রেণীর মানুষ ছাড়া আর কেউ নেই

আরোও পড়ুন :