নয়া অফার নিয়ে হাজির Jio,এক বছর বিনামূল্যে Disney+Hotstar

25
- Advertisement -

Jio
বাজারে আসার পর থেকেই একের পর এক চোখধাঁধানো অফারের মাধ্যমে গ্রাহকদের মন জয় করেছে মুকেশ আম্বানির সংস্থা রিলায়েন্স জিও । পুজোর আগে ফের গ্রাহকদের জন্য নতুন অফার নিয়ে এলো সংস্থাটি ।

- Advertisement -

গতকাল সংস্থার তরফে চারটি নতুন প্ল্যানের কথা জানানো হয়েছিল । ৪৯৯ টাকা থেকে শুরু করে ২৫৯৯ টাকা পর্যন্ত মূল্য ধার্য করা হয়েছে নতুন এই প্ল্যানগুলির । প্রতিটি প্ল্যানের সাথেই রয়েছে একবছরের জন্য বিনামূল্যে ডিসনি হটস্টার এর সাবস্ক্রিপশন । এছাড়াও, ৫৪৯ টাকার নতুন ডেটা অ্যাড অন এর প্ল্যানও নিয়ে আসা হয়েছে যাতে করে ৫৬ দিনের জন্য রোজ বাড়তি ১.৫ জিবি করে ডেটা ব্যবহারের সুযোগ পাবেন গ্রাহকরা । আজ , বুধবার থেকে এই প্ল্যানগুলিতে রিচার্জ করতে পারবেন জিওর গ্রাহকরা ।
একনজরে দেখে নেওয়া যাক নতুন চারটি প্ল্যানের কি কি বৈশিষ্ট্য রয়েছে ,–

1) ৪৯৯ টাকা — এই প্ল্যানের মেয়াদ ২৮ দিন । এই প্ল্যানটিতে গ্রাহকরা প্রতিদিন ৩ জিবি করে ডেটা পাবেন । এছাড়া থাকবে আনলিমিটেড ভয়েস কল ও এসএমএস এর সুবিধা । সঙ্গে রয়েছে ডিসনি হটস্টারের একবছরের ফ্রী সাবস্ক্রিপশন ।

2) ৬৯৯ টাকা — এই প্লানটির সময়সীমা ৫৬ দিন । এই প্ল্যানটি রিচার্জ করলে গ্রাহকরা দৈনিক ২জিবি করে ডেটা পাবেন । আনলিমিটেড ভয়েস কল ও এসএমএস এর পাশাপাশি এতেও রয়েছে বছরভরের জন্য হটস্টার সাবস্ক্রিপশন ।

3) ৮৮৮ টাকা — এই প্লানটির মেয়াদ ৮৪ দিন । এতে প্রত্যেকদিন ডেটা পাওয়া যাবে ২জিবি করে । এরসাথে রয়েছে আনলিমিটেড ভয়েস কল , এসএমএস এবং একবছরের ডিসনি হটস্টারের সাবস্ক্রিপশন।

4) ২৫৯৯ টাকা — এই প্ল্যানটিতে রিচার্জ করলে গ্রাহকরা পাবেন দৈনিক দৈনিক ২জিবি করে ডেটা , আনলিমিটেড ভয়েস কল , এসএমএস ও একবছরের ফ্রী ডিসনি হটস্টার সাবস্ক্রিপশন । তবে এই প্লানটির মেয়াদ ৩৬৫ দিন অর্থাৎ পুরো ১বছর ।

আরোও পড়ুন :