“যাকে খুশি ‘মডেল’ বা ‘অভিনেত্রী’ বলবেন না”, সোশ্যাল মিডিয়ায় লম্বা পোস্ট দিলেন জয়া এহসান

252
- Advertisement -


সম্প্রতি রাজ কুন্দ্রার গ্রেফতারি নিয়ে সারা দেশ উত্তাল। উঠতি মডেল, অভিনেত্রীদের অসহায়তার সুযোগ নিয়ে তাদের দিয়ে নীল ছবিতে অভিনয়ের অভিযোগ উঠেছে রাজের বিরুদ্ধে। তারপর থেকে দেশজুড়ে মডেল, অভিনেত্রীদের একাংশ এই বিষয়টি নিয়ে মুখ খুলতে শুরু করেছে। কেউ পক্ষে তো কেউ বিপক্ষে। তবে সম্প্রতি এই বিষয়টি নিয়ে মুখ খুলেছেন অভিনেত্রী জয়া এহসান।

- Advertisement -

উক্ত ঘটনাকে কেন্দ্র করে যাদের ‘মডেল’ বা ‘অভিনেত্রী’ বলে সম্বোধন করা হচ্ছে সেখানেই আপত্তি জানিয়েছেন জয়া। তার মতে যারা বন্ধুদের তৈরী ছোট ছোট ভিডিওতে অভিনয় করে সোশ্যাল মিডিয়ায় ছাড়ছেন বা শুধু বন্ধুদের দিয়ে ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় আপলোড করছেন তাদের ‘মডেল’ বা ‘অভিনেত্রী বলে সম্বোধন করলে আসল শিল্পীদের অসম্মান করা হয়। নিজেকে শিল্পী বলে প্রতিষ্ঠিত করতে গেলে অনেক একাগ্রতা ও নিষ্ঠার প্রয়োজন হয়।

এই মর্মে লম্বা চওড়া একটি পোস্ট করেছেন অভিনেত্রী যা ইতিমধ্যেই ভাইরাল তার ভক্তদের মধ্যে। সোশ্যাল মিডিয়ায় অনেকেই জয়ার এই মতামতকে সমর্থন জানিয়েছেন। জয়া সকলকে অনুরোধ করেছেন কোন জায়গায় কোন ধরপাকড় হলেই তাদের ‘মডেল’ বা ‘অভিনেত্রী’ নামে সম্বোধন করলে আসলে যারা এই পেশার সঙ্গে যুক্ত থেকে মাথার ঘাম পায়ে ফেলে লরাই করেছেন তাদের অসম্মান করা হয়।

আরোও পড়ুন :