জুতোর মধ্যেই ঘাপটি মেরে লুকিয়ে ছিল যমদূত! নেটদুনিয়ায় তুমুল ভাইরাল ভিডিও

44
- Advertisement -

ভাইরাল ভিডিও
কখনও জুতো পড়ার সময় জুতোর ভিতরে কি আছে আপনি কি একবার ও দেখেন? জুতো পড়ার সময় একবারও ঝেড়ে পড়েন না? তাহলে এই ঘটনা দেখলে আপনি এবার থেকে একবার হলেও জুতো পড়ার সময় দেখে পড়বেন।জুতো পড়ার সময় অধিকাংশ মানুষই জুতোর ভিতরে কি থাকল কি থাকল না তা না দেখেই জুতো পায়ে গলিয়ে নেন। কিন্তু বেখেয়ালে জুতো পড়ে আসতে পারে বড়ো বিপদ। জারি হতে পারে মৃত্যু পরোয়ানা ও।এই ভিডিও তে ঠিক যেমন দেখা গেল।জুতোর ঠাণ্ডা সোলে একটি বিষধর সাপ ঘাপটি পেতে ছিল।

- Advertisement -

অধিকাংশ মানুষই জুতো পড়ার সময় ভালো করে ঝেড়ে নেয় না। আবার অনেক মানুষই সতর্কতার সঙ্গে জুতো ঝেড়ে পরে। তবে সবসময় জুতো দেখে সতর্কতার সাথে পড়া উচিৎ কারণ জুতোর ভেতর অনায়াসেই কোন বিষধর পোকামাকড় সাপ বা ছোট ছোট প্রাণী বাসা বাঁধতে পারে বা সকলের অলক্ষে ঢুকে লুকিয়ে থাকতে পারে।তাই জুতো সবসময় ঝেড়ে পড়া উচিত।

সবথেকে বড়ো ঘটনা অনেকদিন ধরে কোনো জুতো ব্যাবহার না করলে তা পড়ার সময় অবশ্যই সতর্কতার সাথে পড়া উচিৎ। নাহলে ঘটে যেতে পারে মারাত্মক বিপদ।ঠিক যেমনটা দেখা গেছে ভাইরাল হওয়া এক ভিডিও টিতে।

ভিডিও টিতে দেখা গিয়েছে পামসু জাতীয় জুতোর মধ্যে থেকে একটি সাপ ফণা (Poisonous Snake) তুলে বেরিয়ে আসছে। তবে এ যাত্রায় রক্ষা যেখানে সাপটা একটি ছোট্ট বিষধর সাপ ছিল। ভাবুন ওই ব্যক্তি যদি জুতোটি খেয়াল না করতেন, তাহলে কতটা ভয়াবহ কাণ্ড ঘটে যেতে পারত।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এই ভিডিও অবশ্যই শিক্ষনীয়। কেউই যাতে জুতো পড়ার সময় এই ভুল না করেন সেই বিষয়ে এক বড়ো শিক্ষা এই ভিডিও।

আরোও পড়ুন :